রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:১৬ অপরাহ্ন

বালাগঞ্জে নৌকার মাঝি ও রিক্সা চালক দের মধ্যে মাস্ক বিতরন 

বালাগঞ্জে নৌকার মাঝি ও রিক্সা চালক দের মধ্যে মাস্ক বিতরন 


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি :
বালাগঞ্জ ইউনিয়ন পরিষদ পক্ষথেকে চেয়ারম্যান মো. আব্দুল মুনিম এর উদ্যোগে স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে নৌকার মাঝি, রিক্সা চালক, সিএনজি চালক দের মধ্যে মাস্ক ও হোটেলের শ্রমিকদের মধ্যে ক্যাপ বিতরন করা হয়।

স্বেচ্ছাসেবকরা বালাগঞ্জ বাজার, নবীনগর, বাসষ্টেশন, বোয়ালজুড়, ইলাশপুর, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার জন্য মাস্ক বিতরন করা হয় সহযোগিতা করেন প্রবাসী আরক মিয়া, হান্নান মিয়া।

এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন,বালাগঞ্জ বাজারের ব্যবসায়ি প্রশেনজিৎ দত্ত তপু, প্রবাসী আরক আলী, সমাজকর্মী সাইফুল ইসলাম শেফুল,হুমায়ুন আহমদখালিছাদার,স্বেচ্ছাসেবকদের মধ্যে মুজিবুর রহমান, ইকবাল হোসেন ইকু, খালেদ আহমদ, জাহাঙ্গীর আলম,বাপ্পন পুরকায়স্থ, সৌরভ পাল,দেলোয়ার হোসেন, জবরুল ইসলাম, কামরুজ্জামান বাপ্পু।

ইফতেখার আহমদ খোকন, জুবেল তালুকদার, রাসেল আহমদ, হোসাইন আহমদ, আতাউর রহমান রামী, আল আমিন অভি, রাজিব সিংহ,অসিম বৈদ্য, শাহীন আলম প্রমুখ। বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম জানান, প্রতিদিনই জনসাধারণকে সচেতন করার লক্ষে কাজ করবো।

প্রবাসী আরক মিয়া ১০ হাজার টাকা ও প্রবাসী আব্দুল হান্নানও আশ্বাস দিয়েছেন আমাদের কাজে উৎসাহিত করার জন্য তাদের ধন্যবাদ জানাই।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin