সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন



বালাগঞ্জে প্রথম ভাম্যমাণ ভাবে টিসিবির পণ্য বিক্রি শুরু

বালাগঞ্জে প্রথম ভাম্যমাণ ভাবে টিসিবির পণ্য বিক্রি শুরু


বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জে প্রথম ভ্রাম্যমান ভাবে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার (৫ মে) দুপুরে বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়াম প্রাঙ্গনে টিসিবি পণ্য বিক্রি শুরু হয়।

মেসার্স তুষার এন্টারপ্রাইজ এ ভ্রাম্যমাণ টিসিবি পন্য জনপতি ৫ লিটার তৈল ৪০০ টাকা, ৩ কেজি চিনি ১৫০ টাকা, ১ কেজি মুসুরী ডাল ৫০ টাকা, ২ কেজি ছানা ১২০ মোট ৭২০ টাকা ক্রয় করতে পারবেন।

করোনা ভাইরাস ও মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পন্য নিয়ন্ত্রনে রাখার জন্য এ উদ্যোগ গ্রহণ করে বালাগঞ্জ উপজেলা পরিষদ। তারই আলোকে বালাগঞ্জ ইউএনও দেবাংশু কুমার সিংহ আনুষ্টানিকভাবে এর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন ক্ষুদ্র দারিদ্র বিমোচন কর্মকর্তা রাজীব সরকা, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি সভাপতি মোঃ জুনেদ মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সহ সভাপতি হুসাইন আহমদ, সাংবাদিক মোঃ কাজল মিয়া সহ গন্যমান্য। পরে ভ্রাম্যমান টিসিবি পন্য বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর । তিনি সবাই সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় রেখে পন্যক্রয়ের জন্য আহবান করেন।

বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, প্রতিটি ইউনিয়নে একটি বাজারে একদিন করে টিসিবির পন্য বিক্রি করার ব্যবস্থা নেয়া হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin