বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২২ অপরাহ্ন

বালাগঞ্জে প্রবাসীর অর্থায়নে অসহায়দের নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

বালাগঞ্জে প্রবাসীর অর্থায়নে অসহায়দের নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী, উপজেলা সদরের আদিত্যপুর গ্রামের বাসিন্দা মো. মাসুক মিয়ার অর্থায়নে নিজ এলাকায় কর্মহীন, অসহায়, খেটে খাওয়া দিনমজুর পরিবারের মধ্যে নগদ অর্থ ও নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (০৬ মে) আদিত্যপুর ইসলামিয়া মাদ্রাসা মাঠে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

বিতরণ কার্যক্রমে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সভাপতি হাজী মোঃ মোস্তাকুর রহমান মফুর।

এসময় তিনি বলেন, যুক্তরাজ্য প্রবাসী মাসুক মিয়া সহ প্রবাসীরা নিজেরা দুর্যোগ দুঃসময়ে থেকেও মাঠির টানে স্বজনের পাশে রয়েছেন, তাদেরকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি।

তিনি জনগণের সচেতনতার উদ্দেশ্যে আরো বলেন, সবার আল্লাহর প্রতি দূঢ় বিশ্বাস রেখে একজন অন্যের থেকে দূর দূর থেকে চলাচল করতে হবে। ইতিমধ্যে জেনেছেন বালাগঞ্জে দুই জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের প্রতি দোয়া করবেন।

বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো.আব্দুল মুনিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তুহিন মনসুর, সাংবাদিকজাগির হোসেন, কার্যকা বায়ান্ন টিভির সাংবাদিক শাহজাহান গাজী, ক্যামরা পারসন তাজিদ হোসাইন, পুলক দাস দূরন্ত, ইকবাল আহমদ ইকু, সৌরভ পাল, পার্থ পাল প্রমুখ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin