বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

বালাগঞ্জে ভাইরাস ঠেকাতে ওসি ও সদর চেয়ারম্যান এর জীবাণুনাশক স্প্রে 

বালাগঞ্জে ভাইরাস ঠেকাতে ওসি ও সদর চেয়ারম্যান এর জীবাণুনাশক স্প্রে 


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাস ঠেকাতে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়।

ইতিপূর্বে করোনাভাইরাস ঠেকাতে সতর্কতামূলক বালাগঞ্জ থানায় হাত ধোয়া ও লিফলেট বিতরণ থানা পুলিশের প্রধান গেইটে ও পুকুর ঘাটে হাতধোয়া ও লিফলেট বিতরন সহ বাজার মনিটরিং অব্যাহত রয়েছে। গত ১ লা এপ্রিল বুধবার বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান ।

বালাগঞ্জ থানা থেকে শুরু করেন বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়।
তিনি এছাড়া উপজেলা বিভিন্ন হাট বাজারে তিনি সহ পুলিশের সদস্যরা এই সতর্কতা মুলক স্প্রে ছিটানো হয়। পাশাপাশি সামাজিক দুরত্ব রেখে ক্রেতা বিক্রেতা পন্য বিক্রির জন্য লক্ষন রেখা টানেন।


এ সময় তিনির সাথে ছিলেন বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম,বালাগঞ্জ থানার অন্যান্য কর্মকর্তাদের মধ্য ওসি তদন্ত আব্দুল হান্নান চৌধুরী খোকন, এস আই জামান আহমদ, এস আই অপু দাসগুপ্ত, এস আই সুকোমল ভট্রাচার্য্য, এস আই তপন চন্দ্র দাস, এস আই পিংকু দাস, এস আই জাহিদুল ইসরাম এএসআই জুযেল মিয়া, এ এস আই স্বপন মিযা, এ এস আই শুভাশীষ চৌধুরী , এএস আই মোস্তাক আহমদ,এ এস আই লিটন মিয়া, এ এস আই নুরুল আমিনও ডিএবি এএস আই সুফিয়ান আহমদ সহ থানা পুলিশে সদস্যরা ছিলেন।

এব্যপারে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজীআতাউর রহমান বলেন, সবার মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা করার লক্ষেই এ কাজ করা। প্রবাসীদের আমরা সতর্কতা করে তাদের প্রতি নজররাদি রাখার জন্য সকল পুলিশ সদস্যদের কাজ করতে বলেছি। এলাকার জনপ্রতিনিধি সহ সকল শ্রেনীপেশার লোকজন সহ সুধীজন একাজে সহযোগিতা করছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin