বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪৮ অপরাহ্ন


বালাগঞ্জে সাংবাদিক রজত চন্দ্র দাসের পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

বালাগঞ্জে সাংবাদিক রজত চন্দ্র দাসের পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি  ও বালাগঞ্জ পূঁজা

উদযাপনের পরিষদের সভাপতি সাংবাদিক রজত চন্দ্র দাস ভুলনের পারিবারিক অর্থায়নে করোনা ভাইরাসের প্রাদুভাব কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। কোন রকম আনুষ্টানিকতা ছাড়াই কর্মহীন পরিবারের মধ্য এ খাদ্য সামগ্রী তুলে দেন।

মঙ্গলবার (৫মে) দুপুরে ১০০টি অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

এতে সহযোগিতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী  মোঃ মোস্তাকুর রহমান মফুর,  উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান এম.এ মতিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, বনিক সমিতির   সাধারন সম্পাদক মোঃ কাওছার আহমদ কওছর, বালাগঞ্জ উপজেলা  প্রেসক্লাবের সহসভাপতি হুসাইন আহমদ,  সাংবাদিক মোঃ কাজল মিয়া, লিংকন দাস লিটন,  উপজেলা পূজা পরিষদের সাধারন সম্পাদক নয়ন তালুকদার সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষীরা।

মানবিক সাহায্য প্রদানে সর্বাত্বক সহযোগিতা করেন সাংবাদিক রজত চন্দ্র দাস ভুলনের বড় ভাই বালাগঞ্জ ডিএন সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তুলসী দাস, ছোটভাই ফান্স প্রবাসী রঘুনন্দন দাস লিটন, উপজেলা হিন্দু বৌদ্ব খ্রীষ্টান ঐক্য পরিষদের কোষাধ্যক্ষ ও সনাতন সংঘের সাধারন সম্পাদক রিপন কান্তি দাস,  ব্যবসায়ী রিংকু দাস প্রমুখ। খাদ্যসামগ্রী মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি আটা, ৫০০গ্রাম সয়াবিন তেল, ১ কেজি পেয়াজ, ১কেজি আলু, ৫০০গ্রাম মসুরি ডাল।

এব্যপারে সাংবাদিক রজত চন্দ্র দাস ভুলন বলেন, সরকারের পাশাপাশি  প্রবাসী ও বিত্তবানদের মধ্যে যারা এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানাই। সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান করে বলেন  আসুন আমরা সরকারের নিয়মাবলী মেনে সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় রেখে চলি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin