রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২১ অপরাহ্ন

বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচী গ্রহণ

বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচী গ্রহণ


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ ইউনিয়ন পরিষদ পক্ষ থেকে চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম এর উদ্যোগে স্বেচ্ছাসেবকদের মধ্যে পোষাক, মাক্স, গ্লাভস প্রদান, বালাগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্যকর্মীদের মধ্য ও বালাগঞ্জ থানা পুলিশের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবকটিম বালাগঞ্জ সদর ইউনিয়নের বিভিন্ন পয়েন্ট, বালাগঞ্জ বাজার, নবীনগর, বাসষ্টেশন, কালীগঞ্জ, ইলাশপুর, আদিত্যপুর ও আয়না মার্কেট সহ বাজারে ব্যবসায়ি সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন মুলক লিফলেটও বিলি করেন। মঙ্গলবার ২৪ মার্চ দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে এই কর্মসূচির সুচনা করা হয়।

কর্মসূচীর সুচনা করেন বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম,
এসময় উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত দাস ভুলন, সদস্য আবুল কাশেম অফিক, ইউপি সহকারী নিরদ, ইউপি সদস্য জয়দীপ দাস, বালাগঞ্জ বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ ম আ মহিত, সাইফুল ইসলাম সেফুল,

বোয়ালজুড় বাজার বনিক সমিতির সভাপতি মুফতি মাহমুদ জায়গীরদার, রাবেল আহমদ, হোসাইন আহমদ, সাহিন আহমদ, দিলোয়ার আহমদ, জুবেল তালুকদার, ইকবাল হোসেন, সৌরভ পাল, খালেদ আহমদ, বাপ্পন পুরকায়স্থ, জাহাঙ্গীর আলম, জবরুল আলম, আফজাল হোসেন, আলামিন অভি, অশীম বৈদ্য, মুজিবুর রহমান, আতাউর রহমান রামী, রাজিব সিংহ, প্রমুখ।

আব্দুল মুনিম জানান, করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে জনসচেতন করার জন্য এই কর্মসূচী গ্রহণ করা হয়েছে, সেচ্ছাসেবক দল দেশের এই দূর্যোগের সময় ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনে সেচ্ছাশ্রমে কাজ করবেন বলে আমি আশাবাদী।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin