বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫৯ অপরাহ্ন


বালাগঞ্জ আ,লীগ নেতা নাসির উদ্দীন’র পরিবারের উদ্যোগে ১৮০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বালাগঞ্জ আ,লীগ নেতা নাসির উদ্দীন’র পরিবারের উদ্যোগে ১৮০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুরে ভরাউটে উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন ও তিনির যুক্তরাজ্য প্রবাসী ভাইদের উদ্যোগে ইফতার সামগ্রী ও খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।

(২৩ এপ্রিল) বৃহস্পতিবার খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সিলেট-৩ আসনের এমপি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ।

এসময উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির আলী, সাবেক সাধারন সম্পাদক মোঃ তুহিন মনসুর সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রচার সম্পাদক নাসির উদ্দিন জানান, পশ্চিমগৌরিপুর ইউনিয়নে ১৮০ টি পরিবারের মধ্যে ১ লিটার সয়াবিন,১ কেজি খেজুর, ৫ কেজি আলু,২ কেজি ছানা,২ কেজি পিয়াজ, ১ কেজি ছানার ডাল,ও ১ টি করে সাবান এবং ইউনিয়নের ৩০ টি মসজিদে ইমামদের জন্য ইফতার সামগ্রী পৌছে দেয়া হবে।

বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দীন ও তার প্রবাসীভাইদের পক্ষ থেকে ১৮০ পরিবারের মধ্য খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin