বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন



বালাগঞ্জ উপজেলার ৩০০ আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বালাগঞ্জ উপজেলার ৩০০ আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


রজত চন্দ্র দাস ভুলন, বালাগঞ্জ :

সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারি করোনা ভাইরাস (কোভিড ১৯) এর প্রাদূর্ভাব ও সংক্রমণজনিত কারণে উদ্ভুত সংকট মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক দূর্যোগের শুরু থেকে বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা পালন করে যাচ্ছে।

বাংলাশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরিফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে মানবতার ডাকে সাড়া দিয়ে সার্বিক সংকট উত্তোরণে এই বাহিনীর প্রতিটি সদস্যকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য বিশেষ নির্দেশনা প্রদান করেন। মহাপরিচালক মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় ও সময় উপযোগী সিদ্ধান্তের প্রেক্ষিতে দেশের প্রান্তিক এলাকা পর্যন্ত পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী  বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

এ কার্যক্রমের অংশ হিসেবে ৯ মে শনিবার বালাগঞ্জ তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার ০৬ (ছয়) টি ইউনিয়নের ৩০০ (তিনশত) টি আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী  হিসেবে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মো: রফিকুল ইসলাম, পরিচালক সিলেট রেঞ্জ, সিলেট এর সর্বাত্বক সহযোগিতায় ও এনামুল খাঁন, জেলা কমন্ড্যান্ট, সিলেট এর সার্বিক তত্ত্বাবধানে বালাগঞ্জ, উপজেলায় উপজেলা আনসার ভিডিপি অফিসের মাধ্যমে উক্ত খাদ্য সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে সুষ্ঠভাবে বিতরণ করা হয়।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. রাশেল গাজী তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মহাপরিচালক মহোদয় সর্বদা মানবকল্যাণে নিবেদিত প্রাণ, একজন দেশপ্রেমিক ও সংগঠক। মহাপরিচালক মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনার আলোকে দেশের এহেন ক্রান্তিলগ্নে ত্রাণ বিতরণসহ বিভিন্ন জনহিতকর কাজে বাংলাশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বালাগঞ্জ উপজেলার সকল সদস্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একান্ত ব্রত।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin