শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন



বালাগঞ্জ ও সিলেটে প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বালাগঞ্জ ও সিলেটে প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


বালাগঞ্জ প্রতিনিধি: করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জ ও সিলেট উপশহরে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪শ ৪০টি পরিবারকে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) সকালে প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়া বালাগঞ্জ উপজেলার খাঁপুরস্থ নিজ গ্রাম এবং এলাকাবাসী স্থানীয় ২শ ৫০টি পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এরমধ্যে খাঁপুর গ্রামের সংশ্লিষ্টদের মধ্যে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। এ সময় তার বাড়িতে উপস্থিত আরও কিছু অস্বচ্ছল পরিবারের মধ্যে তিনি নগদ অর্থ বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে বালাগঞ্জ থানার এসআই মো. বদিউজ্জামান, তপন চন্দ্র দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল, মাওলানা আব্দুল জলিল, ছিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রবাসী আজাদ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে সিলেট শহরের উপশহরস্থ তার বাসভবন প্রাঙ্গণে গত শনিবার (১৮ এপ্রিল) সকালে স্থানীয় বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ১শ ৯০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান মিসবাহ, উপশহর পুলিশ ফাড়ির ইন-চার্জ এসআই মো. শাহিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin