শনিবার, ২০ Jul ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন


বালাগঞ্জ গহরপুর ব্লাড ফাইটার্সের উদ্যোগে ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন

বালাগঞ্জ গহরপুর ব্লাড ফাইটার্সের উদ্যোগে ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন


শেয়ার বোতাম এখানে

বালাগঞ্জ প্রতিনিধি:
করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে লকডাউন চলাকালে ঘরে থাকা বালাগঞ্জে ১শ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করেছে বালাগঞ্জের স্বেচ্ছাসেবী, সামাজিক সংগঠন ‘গহরপুর ব্লাড ফাইটার্স’। সংগঠনের পক্ষ থেকে শুক্রবার (২৪ এপ্রিল) বাড়ি বাড়ি গিয়ে স্থানীয় বিভিন্ন গ্রামের দুস্থ ও কর্মহীন শ্রমজীবীদের পরিবারগুলোকে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন।

গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহ আলম, সুমন আহমদ, অর্থ সম্পাদক গুলজার আহমদ জাকারিয়া, সহ অর্থ সম্পাদক নূরুল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক জামিল আহমদ প্রমুখ।

অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়নে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন প্রবাসী আব্দুস সুবহান, শামিম রহমান, মোহাম্মদ সুজন, রুহুল আলম, শহিদুর রহমান, তানভীর রহমান। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেয়াজ, সোয়াবিন তেল, আলু, লবণ এবং সাবান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin