শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১১ অপরাহ্ন



বাসা ফাঁকা পেয়ে শিশু ধর্ষণ করল বাড়ির সিকিউরিটি গার্ড

বাসা ফাঁকা পেয়ে শিশু ধর্ষণ করল বাড়ির সিকিউরিটি গার্ড


শুভ প্রতিদিন ডেস্ক:

রাজধানীর তেজগাঁওয়ে শিল্পাঞ্চলে ১০বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে পরিবার। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিশুটিকে স্বাস্থ্যপরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় ধর্ষক রিপন চক্রবর্তীকে (৩০) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ পরিদশর্ক (এসআই) মো. হারুন অর রশিদ জানান, শিশুটি পরিবারের সাথে তেজগাঁও মেট্টোপলিন হাসপাতালের পিছনে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকে। তার মা ঝি এর কাজ করে ও বাবা ঠেলাগাড়ি চালক। শিশুটি কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী। বাসাতেই থাকতো সে।

গতকাল সোমবার দুপুরে তারা দুজন বাসায় ছিলোনা। তখন ওই বাড়িরই সিকিউরিটি গার্ড রিপন চক্রবর্তী ফাঁকা বাসায় শিশুটিকে ধর্ষণ করে। এমন সময় তার মা বাসায় এসে রুমের দরজা বন্ধ দেখতে পায়। ধাক্কাধাক্কি করে এক পর্যায়ে দরজা খুলে ভিতরে ঢুকতেই রিপন দৌড়ে বেরিয়ে যায়। পরে তারা থানায় খবর দিলে গতকালই ঘটনাস্থলে গিয়ে ঘটনার বিস্তারিত জানা হয়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে।

তিনি আরো বলেন, সেই মামলায় মঙ্গলবার সকালে আসামী রিপনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়। আর শিশুটির স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin