শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন


বাহুবলে স্বপ্নযাত্রার ধর্ষণ বিরোধী মানববন্ধন

বাহুবলে স্বপ্নযাত্রার ধর্ষণ বিরোধী মানববন্ধন


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

বাহুবল উপজেলার মিরপুর স্বপ্নযাত্রা-১৭ এর উদ্যোগে নারীর প্রতি সহিংসতা ও সারাদেশে ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দুপুরে বাহুবল উপজেলার মিরপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভা উপ কমিটির আহবায়ক রেদুয়ান শাহারিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব আল সায়েম শাকিলের উপস্থাপনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাহুবল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি শ্রমিক নেতা মীর আসকার আলী মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজের প্রভাষক মোঃ আইয়ুব আলী, মিরপুর সানশাইন মডেল হাই স্কুলের পরিচালক এম শামছুদ্দিন,

গীতিকার এম আর মামুন, কবি ও গায়ক গোলাম মোস্তফা শৈবাল , প্রভাষক জয়নুল শামীম, নবজাগরণ সামাজিক ও সেচ্ছাসেবী যুব সংগঠনের সাধারণ সম্পাদক অলিউর রহমান এমরান, স্বনযাত্রা -১৭ এর পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি মিজানুর রহমান, সেক্রেটারি ফাতেমা আক্তার শাম্মী, আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ছাত্রী তাহমিনা আক্তার শিলা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি এবং মা-বোনদের সর্বোচ্চ রাষ্ট্রীয় নিরাপত্তার দাবী জানান। এছাড়া সকলকে ধর্মীয় মুল্যবোধ অনুসরণ করার মানববন্ধনে আহবান জানানো হয়। এতে বিভিন্ন শিক্ষা- প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin