মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন



বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে

বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে


শুভ প্রতিদিন ডেস্ক : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দেশে বিভিন্ন সময়ে অন্যদের আন্দোলনে ঢুকে তারা শুধু উসকানি দেয়।

বিএনপি নেতা আমির খসরু মোবাইল ফোনে ছাত্রদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে যে ষড়যন্ত্র করেছেন তা আজ প্রমাণ হয়েছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে জেলা পরিষদের উদ্যোগে ২২৮ জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে পাঁচ লাখ সাত হাজার টাকা বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোটা আন্দোলন এমনকি বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনা নিয়ে শেখ হাসিনা সরকার পতনের চেষ্টা চালাচ্ছিল বিএনপি, যা কখনওই বাস্তবায়ন হবে না।

দেশে যে সব আন্দোলন হয়, লন্ডনে বসে তারেক রহমান সেগুলোর নেতৃত্ব দেন, এমনকি অর্থ যোগানও দিয়ে থাকেন, যোগ করেন মন্ত্রী।

বিএনপি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে দাবী করে শাজাহান খান আরো বলেন, হেফাজতের আন্দোলনে বিএনপি বলেছিল, শেখ হাসিনা সরকার দুই হাজার মানুষ হত্যা করেছে। যা শুধুই মিথ্যাচার ছিল।

বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা কেউ যেন আর না দাঁড়াতে পারে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানও জানান মন্ত্রী।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin