শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে লন্ডন প্রবাসী সাবেক ছাত্রদল কর্মী জিল্লুর রহমানের বাড়িতে আওয়ামী লীগের হামলা ও ভাংচুর

বিয়ানীবাজারে লন্ডন প্রবাসী সাবেক ছাত্রদল কর্মী জিল্লুর রহমানের বাড়িতে আওয়ামী লীগের হামলা ও ভাংচুর


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলার জালালনগর নিবাসী বিএনপি নেতা তাহির আলীর ছেলে সাবেক ছাত্রদল কর্মী ও বর্তমানে লন্ডন প্রবাসী জিল্লুর রহমানের বাড়িতে সন্ত্রাসী হামলার খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, সাবেক ছাত্রদল কর্মী বর্তমানে লন্ডন প্রবাসী জিল্লুর রহমানের বাড়িতে চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম আলীর নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগের সন্ত্রাসীরা গতকাল সন্ধ্যার দিকে তার বাড়িতে গিয়ে তাকে খুজঁতে থাকে, সন্ত্রাসীরা তাকে না পেয়ে তার নাম ধরে গালিগালাজ করে এবং ঘরের দরজা-জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার চেষ্টা করে ব্যর্থ হয়ে ইট পাটকেল নিক্ষেপ করে।

এ সময় ঘরের ভিতরে থাকা জিল্লুর রহমানের বৃদ্ধা মা ও বোন ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে সন্ত্রাসীদের হাত থেকে বাঁচানোর জন্য চিৎকার করতে থাকেন। তাদের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা তাদের সাথে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র উচিয়ে জনসাধারণকে ভয় দেখিয়ে পলায়ন করে।

স্থানীয় সুত্রে আরো জানা যায় যে, সাবেক ছাত্রদল কর্মী বর্তমান লন্ডন প্রবাসী, জিল্লুর রহমান ও তার পিতা তাহির আলী বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ততা থাকায় বিভিন্ন সময়ে তারা স্থানীয় সরকার দলীয় নেতা-কর্মীদের রোষানলের স্বীকার হন।

উক্ত ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগের চিহ্নিত সন্ত্রাসীদের দায়ী করে তাদের বিরুদ্ধে জিল্লুর রহমান এর মা বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করতে গেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি শংকর কর আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা নিতে অপারগতা প্রকাশ করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় উক্ত ঘটনার পর থেকে জিল্লুর রহমান এর পরিবারের সদস্যদের মাঝে এক অজানা আতঙ্ক বিরাজ করছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin