বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন


বিনামূল্যে আইসিসি টিভিতে আয়ারল্যান্ড সিরিজ, যেভাবে দেখা যাবে

বিনামূল্যে আইসিসি টিভিতে আয়ারল্যান্ড সিরিজ, যেভাবে দেখা যাবে

আয়ারল্যান্ড সিরিজ

শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : অনিশ্চয়তা ছিল বাংলাদেশের কোনো টেলিভিশন চ্যানেল আয়ারল্যান্ড সিরিজের সম্প্রচার নিয়ে। শেষ পর্যন্ত তাই হলো। তবে দর্শকরা খেলা দেখা থেকে বঞ্চিত হবেন না, দেখা যাবে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ডিজিটাল প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে।

ব্যক্তিগত ইমেইল আইডির মাধ্যমে আইসিসি ফ্যান অ্যাকাউন্ট খুলে তিন ম্যাচের এই সিরিজ দেখা যাবে। আইসিসি টিভির হোম পেইজের সূচিতে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের এই সূচি ইতিমধ্যে দেওয়া হয়েছে।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও এগিয়ে আসে আইসিসি টিভি। তাদের স্ট্রিমিং প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে খেলা দেখা গিয়েছিল। সেবার অবশ্য পুরো সিরিজ দেখার জন্য বাংলাদেশি দর্শকদের গাঁটের পয়সা খরচ করতে হয়েছিল। সিরিজের মাঝপথে একটি দেশীয় টিভি চ্যানেল সম্প্রচার স্বত্ব কেনায় অবশ্য বাকি ম্যাচগুলো টিভিতে দেখতে পেরেছেন দর্শকরা।

বাংলাদেশে কোনো টিভিতে সম্প্রচার না হলেও আয়ারল্যান্ডে দেখা যাবে প্রিমিয়ার স্পোর্টসে। এ ছাড়া উত্তর আমেরিকায় দেখা যাবে উইলো টিভিতে আর ভারতে ফ্যানকোডে।

চেমসফোর্ডে বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের দল। বাকি দুই ম্যাচ ১২ ও ১৪ মে। বাংলাদেশের জন্য এই সিরিজটি তেমন গুরুত্বপূর্ণ না হলেও আয়ারল্যান্ডের জন্য বাঁচা-মরার লড়াই। বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে আইসিসি ওয়ানডে সুপার লিগে ৩০ পয়েন্ট নিয়ে সরাসরি বিশ্বকাপে চলে যাবে আইরিশরা। আর ৩-০ ব্যবধানে জিততে না পারলে জুনে জিম্বাবুয়ের বিপক্ষে কোয়ালিফায়ারে মুখোমুখি হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin