শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন


বিভিন্ন দাবিতে সরকারি কর্মচারীদের ৪ ঘন্টা কর্মবিরতি পালন

বিভিন্ন দাবিতে সরকারি কর্মচারীদের ৪ ঘন্টা কর্মবিরতি পালন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
পদবি ও বেতন স্কেল পরিবর্তনের দাবিতে বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতি এবং বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ম দিনে ৪ ঘন্টা কর্মবিরতি পালন করা হয়েছে। সোমবার সকাল ৯টা থেকে আলমপুরস্থ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অফিস প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করেন তারা।
বাবিককাকস সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মোহাম্মদ মর্তুজ আলীর সভাপতিত্বে ও দিলীপ কুমার রায়ের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি সর্ব সুযোগ চন্দ্র চন্দ ও সুখেন্দু শেখর শর্মা, যুগ্ম মহাসচিব মো. খুর্শেদ আলম ও অচ্যুত মহারতœ, সাংগঠনিক সম্পাদক অমিত ভূষণ দেব, অর্থ সম্পাদক অরুন দাস, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, সাব্বির আহমদ, যুগ্ম অর্থ সম্পাদক আজারুল ইসলাম, যুগ্ম প্রচার সম্পাদক অপু চন্দ, ইবনে আবুল ফাত্তাহ পিকে, নির্বাহী সদস্য মোহাম্মদ জয়নাল আবেদীন, কামরুল হোসেন, ইউসুফ আলম, এটিএম নয়ন মিয়া, নুরুজ্জামান, শাহিদা আনোয়ারা নবীনা খান প্রমুখ।

বক্তারা অবিলম্বে ডিজিটাল বাংলাদেশের রূপকার গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২০১১ সালের ১৯ জুন তারিখে মাঠ প্রশাসনের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবি পরিবর্তেনের সারসংক্ষেপ সদয় অনুমোদন এবং মন্ত্রিপরিষদ বিভাগে ২০১৪ সালের ১৭ জুন তারিখের পাক্ষিক গোপনীয় প্রতিবেদনের ভিত্তিতে প্রস্তুতকৃত প্রস্তাবে সদয় নীতিগত সম্মতি প্রদান করা সত্বেও জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক আজ পর্যন্ত আমাদের এই দাবি বাস্তবায়ন না করার কারণে আমরা ক্ষোভ প্রকাশ করছি। সভায় দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কেন্দ্র ঘোষিত কর্মসূচি অব্যাহত রাখতে সকলের প্রতি উদাত্ত আহবান জানানো হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin