রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন


বিরোধ সমাধানের জন্য হেলিকপ্টারে চড়ে সালিশে আসলেন যারা

বিরোধ সমাধানের জন্য হেলিকপ্টারে চড়ে সালিশে আসলেন যারা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে সালিশে গিয়ে চুয়াডাঙ্গায় তোপের মুখে পড়ে ফিরে গেছেন আইন সহায়তা কেন্দ্রের কর্মকর্তারা।

আইন সহায়তা কেন্দ্রের দলটি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামে যান বাবা-ছেলের মধ্যে জমি নিয়ে বিরোধ মীমাংসার জন্য। তবে স্থানীয়দের তোপের মুখে পড়েন তারা। পরে পুলিশি সহায়তায় ৩ জন ফিরে যান আবার হেলিকপ্টার যোগে ঢাকায়। অন্যরা সড়ক পথে ফিরেছেন বলে জানা গেছে।

শনিবার (২ জানুয়ারি) দুপুরে আন্দোলবাড়িয়া বাজারে আব্দুল লতিফ বিশ্বাসের বাড়িতে সলিশ বৈঠকের আয়োজন করা হয়।

জানা যায়, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামের আব্দুল লতিফ বিশ্বাস ও তার ছেলে মোস্তফা তাজওয়ারের মধ্যে জমিজমাসহ পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছে। স্থানীয়ভাবে বিষয়টি আপস হলেও আবারও বাবা-ছেলের মধ্যে বিরোধ প্রকাশ্যে রুপ নেয়। এ বিরোধ নিষ্পত্তি করতে ঢাকার আইন সহায়তা কেন্দ্রে লিখিত অভিযোগ দেন ছেলে মোস্তফা তাজওয়ার। বিষয়টি সালিশ করতে আইন সহায়তা কেন্দ্রের বিভাগীয় প্রধান লোকমান হোসেনসহ তিনজন হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে ও সড়ক পথে আসে কেন্দ্রের আরেকটি দল।

তারা সালিশে বসলে তোপের মুখে পড়েন আইন সহায়তা কেন্দ্রের বিভাগীয় প্রধান লোকমান হোসেনসহ অন্যরা। পুলিশ সহায়তায় তিনজন হেলিকপ্টার যোগে আবার ঢাকায় ফিরে আসেন সালিশ শেষ না করেই।

জীবননগর থানার ওসি সাইফুর ইসলাম বলেন, হেলিকপ্টারের চড়ে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় সালিশে এসে আইন সহায়তা কেন্দ্রের তিন সদস্যসহ অন্যরা ফিরে গেছেন। পুলিশ সতর্কতার সাথে তাদের ফিরে যেতে সহায়তা করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin