শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৫০ অপরাহ্ন

বিশেষ বন্ধুর সঙ্গে মিমির প্রেম!

বিশেষ বন্ধুর সঙ্গে মিমির প্রেম!


শেয়ার বোতাম এখানে
  • 1
    Share

বিনোদন ডেস্ক:

অভিনেত্রী ও সাংসদ মিমির জন্য পাত্র খুঁজছেন তার বান্ধবী নুসরাত। পাত্রের লুক হবে ইন্টারন্যাশনাল। আর অবশ্যই হতে হবে বাঙালি। সম্প্রতি এক অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা জানিয়েছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশের পর গুঞ্জন শুরু হয়েছে মিমিকে নিয়ে। কেউ কেউ বলছেন, মিমির বিশেষ বন্ধুর সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও বিয়ে বা প্রেমের গুঞ্জন নিয়ে এখনো কিছুই বলেননি মিমি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মিমির বিশেষ বন্ধু তুরস্কের লাইন প্রডিউসার মিলি গুলহান কিজিলকায়া। ‘গ্যাংস্টার’ সিনেমার চিত্রায়ণে গিয়ে তার সঙ্গে পরিচয় মিমির। চার বছর আগেও মিলি গুলহানের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল মিমির।

তুরস্কে নুসরাতের বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন মিমির ঘনিষ্ঠ বন্ধু মিলি। একসঙ্গে রোমান্টিক নাচ করতেও দেখা গেছে তাদের। মিমির প্রথম গান ‘আনজানা’র শুটিং হয়েছিল তুরস্কে। সেখানেও নাকি বিশেষ সহযোগিতা করেছিলেন তার বন্ধু মিলি।

ছবি: মিমি চক্রবর্তী। সংগৃহীত

যদিও বিভিন্ন সাক্ষাৎকারে নিজেকে পুরোপুরি সিঙ্গেল দাবি করেছেন মিমি। তবে নুসরাতের ‘ইন্টারন্যাশনাল লুকের বাঙালি ছেলে’ খোঁজার খরবটি প্রকাশ্যে আসায় মিলির দিকেই নজর দিয়েছেন টলিপাড়ার বাসিন্দারা। এদিকে, মিলির সঙ্গে মিমির সর্ম্পক ঠিক কী তা জানতে ভক্ত এবং নেটিজেনদের অপেক্ষা করতে হবে আরও অনেক দিন। কারণ আপাতত বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ সাংসদ মিমি চক্রবর্তী।



শেয়ার বোতাম এখানে
  • 1
    Share

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin