বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন


বিশ্বকাপের প্রথম ম্যাচেই লজ্জার মুখে পাকিস্তান

বিশ্বকাপের প্রথম ম্যাচেই লজ্জার মুখে পাকিস্তান


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :
নটিংহ্যামের ট্রেন্টব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান।
টসে জিতে ফিল্ডিং নেওয়ার পুরো সুবিধাটাই আদায় করে নিচ্ছে ওয়েস্ট ইন্ডিজের পেস বোলাররা। নটিংহ্যামের মেঘলা আবহাওয়ায় সুই বোলিংয়ে পাকিস্তানকে বড্ড অসহায়ই মনে হচ্ছে। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ২১.৪ ওভারে ১০৫ রান তুলতেই অলআউট হয়ে গেছে পাকিস্তান। আউট হয়ে ফিরেছেন ইমাম–উল–হক, ফখর জামান, হারিস সোহেল, বাবর আজম, অধিনায়ক সরফরাজ আহমেদ ইমাদ ওয়াসিম, শাদাব খান ও হাসান আলী।

১১ বলে ২ রান করে ফিরেছেন ইমাম। শেলডন কটরেলের বলে উইকেটের পেছনে শাই হোপকে ক্যাচ দিয়েছেন তিনি। ফখর নিজের ইনিংসের শুরুটা করেছিলেন ভালোই কিন্তু ২২ রান করতেই আন্দ্রে রাসেলের বলে বোল্ড হয়েছেন তিনি। হারিস সোহেলও রাসেলের বলে হোপকে ক্যাচ দিয়েছেন। বাবর আজম উইকেটের ওশান টমাসের বলে শাই হোপের এক দুর্দান্ত উড়ন্ত ক্যাচের শিকার হয়েছেন। আউট হওয়ার আগে ৩৩ বলে ২২ করেছিলেন বাবর। সরফরাজও জ্যাসন হোল্ডারের বলে উইকেটের পেছনে হোপকে ক্যাচ দিয়েছেন। শুরুতে আম্পায়ার ক্যারিবীয়দের আবেদন প্রত্যাখ্যান করলেও রিভিউ নিয়ে সফল হয় ওয়েস্ট ইন্ডিজ। ইমাদ ক্যাচ দিয়েছেন স্লিপে ক্রিস গেইলকে। হোল্ডারের বলেই। শাদাব খান এলবিডব্লু হয়েছেন টমাসের বলে। হাসান আলী হোল্ডারের বলে ক্যাচ দিয়েছেন কটরেলকে। হাফিজও টমাসের বলেই ক্যাচ দিয়েছেন কটরেলকে। টমাস পেয়েছেন ৪ উইকেট।

বিশ্বকাপের পাকিস্তানের সর্বনিম্ন সংগ্রহ ৭৪। ১৯৯২ সালের বিশ্বকাপে, ইংল্যান্ডের বিপক্ষে। আজ সেই রেকর্ডটা নতুন করে লেখা না হলেও অল্প রানেই গুটিয়ে যাওয়ার লজ্জাটা কিন্তু পাকিস্তান পেয়ে গেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin