বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন


বিশ্বনাথের খাজাঞ্চিতে ‘নৌকার পালে হাওয়া লেগেছে’

বিশ্বনাথের খাজাঞ্চিতে ‘নৌকার পালে হাওয়া লেগেছে’


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নে আগামী ৩১ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখে ‘নৌকার পালে হাওয়া লেগেছে’ বলে মন্তব্য করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের স্থানীয় রাজাগঞ্জ বাজারে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরশ আলী এর নৌকার সমর্থনে নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এর আগে দুুপুর থেকে ব্যানার নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে মিছিল সহকারে সভাস্থলে যোগ দেন হাজারো জনতা। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো রাজাগঞ্জ বাজার।

জনসভায় ইউনিয়নবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট ভিক্ষা চেয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী আরশ আলী গণি।

প্রধান অতিথির শফিক চৌধুরী আরও বলেন, দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত খাজাঞ্চী ইউনিয়ন। এ ইউনিয়নের জনগণ সরকারের সঠিকভাবে ন্যায্য উন্নয়ন পান নি। কারণ এ ইউনিয়নে সরকার তথা নৌকার জনপ্রতিনিধি ছিলো না। তাই খাজাঞ্চীবাসীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে নৌকায় ভোট দিন।

তিনি বলেন, ভোট পবিত্র আমানত। আর এই আমানতকে বৃথা যেতে দেবনা। খাজাঞ্চীবাসী একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব পেয়েছেন। সরকারের উন্নয়নের পাশাপাশি নিজস্ব অর্থায়নে এলাকায় কাজ করবেন। খাজাঞ্চীবাসীর মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে বিশেষ বরাদ্দ আনা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করতে ও খাজাঞ্চীর উন্নয়নকে আরো তরান্বীত করতে নৌকার বিজয় নিশ্চিত করার অনুরোধ করেন তিনি।

নির্বাচনী জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

বক্তব্যে তিনি বলেছেন, সরকার সারা বাংলাদেশের জনগণের উন্নয়ন করতে চায়। কিন্তু যাকে তাকে দিয়ে এদেশের উন্নয়ন সম্ভব নয়। একজন সঠিক, সৎ, নিষ্ঠাবান ও জনগণ নিবেদিত প্রাণ লাগে। খাজাঞ্চীবাসী সেরকম আরশ আলীর মতো একজন মানুষ পেয়েছেন। এই এলাকার উন্নয়ন নিশ্চত করতে ৩১ জানুয়ারীর ভোটের দিনে নৌকাকে বিজয়ী করতে হবে।

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর’র পরিচালনায় নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আলী রফিক, যুগ্ন-সাধারণ সম্পাদক কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য এএইচ এম ফিরুজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আছাদুজ্জামান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

এছাড়াও আরও বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুজিবুর রহমান ও গীতা পাঠ করেন বাবুল চক্রবর্তী।

এসময় খাজাঞ্চী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের অংগসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin