বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন


বিশ্বনাথের তরুণ ফুটবলার শরীফকে বাচাঁতে ১০ লক্ষ টাকা প্রয়োজন : সাহায্যের আবেদন

বিশ্বনাথের তরুণ ফুটবলার শরীফকে বাচাঁতে ১০ লক্ষ টাকা প্রয়োজন : সাহায্যের আবেদন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথের তরুণ ফুটবলার জহিরুল ইসলাম শরীফের (১৮) দুটি কিডনী নষ্ট হয়ে গেছে। চায়ের দোকানে কাজ করে জীবিকা নির্বাহকারী তরুণ জহিরুল শরিফ এখন মৃত্যুযাত্রী। সে জটিল কিডনী রোগে ভোগছে। তাকে বাচঁতে তার চিকিৎসায় ১০ লক্ষ টাকা প্রয়োজন। এজন্য সাহায্যের হাত বাড়িয়ে তরুন এই ফুটবলারকে বাচাঁতে এগিয়ে আসুন।

শরিফ বিশ্বনাথ উপজেলার অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের মিডফিল্ডার ছিল। যার হাত ধরে সিলেট জেলা স্টেডিয়ামে বিশ্বনাথ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছিল। সে অসুস্থ হওয়ার আগে সে নিয়মিত বিএফসি ফুটবল দলের খেলোয়াড় ছিল।

বর্তমানে সিলেটে চিকিৎসার পর ঢাকার একটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন রয়েছে। অভিজ্ঞ চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করে জানান, শরিফের দুটি কিডনীই অকেজো। তাকে সুস্থ করতে সপ্তাহে ২/৩বার ডায়ালাইসিসসহ কিডনি প্রতিস্থাপন ও উন্নত চিকিৎসা জরুরী। এতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন।

সুনামগঞ্জ জেলার বাসিন্দা জহিরুল ইসলাম শরীফের পিতা নুর মিয়া পরিবার নিয়ে প্রায় দীর্ঘ ৩০ বছর যাবৎ বিশ্বনাথ পৌর শহরের পূর্ব কারিকোনা গ্রামে বসবাস করে আসছেন। হত দরিদ্র নুর মিয়া ছেলে শরিফের চিকিৎসা করাতে গিয়ে সহায় সম্বল হারিয়ে এখন নি:স্ব হয়ে অনেক ধার দেনায় জড়িয়ে পড়েছেন। এখন ছেলের চিকিৎসায় একদিন পর পর ডায়ালাইসিস করাতে হয়। ব্যয়বহুল এ চিকিৎসায় তার ছেলেকে বাঁচাতে তিনি প্রবাসী, দানশীল, দয়াবান, ধন্যর্ঢ হৃদয়বান ব্যাক্তিদের কাছে অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: জহিরুল ইসলাম শরিফ
সঞ্চয়ী হিসাব নং- ০৭৮৬-১১১-০০১১৮৫৯৯ (উত্তরা ব্যাংক,বিশ্বনাথ শাখা)
মোবাইল (বিকাশ) : ০১৭৪২২৮০১২৩


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin