বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন


বিশ্বনাথের দুই ইউনিয়নে নির্বাচন শতভাগ সুষ্টু ও নিরপেক্ষ হবে : ইউএনও নুসরাত জাহান

বিশ্বনাথের দুই ইউনিয়নে নির্বাচন শতভাগ সুষ্টু ও নিরপেক্ষ হবে : ইউএনও নুসরাত জাহান


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে সিলেটের বিশ্বনাথের ১নং লামাকাজি ও ২নং খাজাঞ্চি ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলার এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ শতভাগ সুষ্টু নিরপেক্ষ হবে বলে প্রার্থীদের আশ্বস্থ করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত দুই ইউনিয়নের ১২৭জন প্রার্থীদের নিয়ে নির্বাচন আচরণবিধি অবহতিকরণ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

ইউএনও বলেন, ইভিএম নিয়ে মনে কোন সংশয় রাখার কোন সুযোগ নেই। কারন ইভিএম ভোট কারচুপির কোন সুযোগ নেই। সেই সাথে নির্বাচনে কোন পক্ষপাতিত্ব হবেনা। কোন অপক্তির সাথে কেউ আপোষ করবেনা। এই দুই ইউনিয়নে আমরা নিরপেক্ষ ও নিরবিচ্ছিন্ন একটি নির্বাচন উপহার দিয়ে উপজেলায় দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, রাজনৈতিক ও ধর্মিয় সম্প্রতির উপজেলা বিশ্বনাথ। উপজেলায় যত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রত্যেকটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামীতেও হবে। উপজেলার লামাকাজি ও খাজাঞ্চি ইউনিয়নে একটি অবাধ ও সুষ্টু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য উপজেলা প্রশাসনকে তিনি আহবান জানান।

সভায় নির্বাচন আচরণবিধি নিয়ে বিস্তারিত তুলে ধরেন, নির্বাচনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার ও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

প্রার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খাজাঞ্চি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তালুকদার গিয়াস উদ্দিন চেয়ারম্যান, নৌকার প্রার্থী আরশ আলী গণি, স্বতন্ত্র প্রার্থী কয়েছ মিয়া, লামাকাজি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যান, গোলাম কিবরিয়া তালুকদার, লামাকাজি ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুহাদা বেগম, খাজাঞ্চি ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুবেরা বেগম, খাজাঞ্চি ইউনিয়নের সদস্য প্রার্থী সামসুল হক, লামাকাজি ইউনিয়নের সদস্য প্রার্থী ফজল মিয়া সেবুল সরকার ও লাহিন আহমদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin