শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন


বিশ্বনাথের ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র নতুন কমিটির অভিষেক ও দোয়া মাহফিল

বিশ্বনাথের ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র নতুন কমিটির অভিষেক ও দোয়া মাহফিল


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

বিশ্বনাথের মোহাম্মদপুর গ্রামের সামাজিক সংগঠন ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’ এর দেশ ও বিদেশে নতুন কমিটি গঠন করা হয়েছে। অভিষেক ও দোয়া মাহফিলের মাধ্যমে ওই কমিটিগুলো ঘোষণা করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বাদ-জোহর বিশ^নাথের মোহাম্মদপুর জামে মসজিদ প্রাঙ্গণে এ অভিষেক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর-আগে আসাদুজ্জামান নূরকে সভাপতি রুমেল আলীকে সাধারণ-সম্পাদক, মুহিবুর রহমানকে কোষাধ্যক্ষ ও মহসিন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট দেশের কার্যকরি কমিটি গঠন করা হেয়েছ।

আর, যুক্তরাজ্য প্রবাসী হাবিল আলীকে সভাপতি, কামাল হোসাইন ও আহাদ মাষ্টারকে সহ-সভাপতি, শেখ কাওসার আহমদকে সেক্রেটারী, রুমেল মিয়াকে জয়েন্ট-সেক্রেটারী, মোহাম্মদ জাহাঙ্গীরকে ট্রেজারার, শাহীন মিয়াকে এসিসটেন্ট ট্রেজারার, আনছার আলীকে সাংগঠনিক সম্পাদক এবং আবুল হাসান জিবরানকে এসিসটেন্ট অরগানাইজিং সেক্রেটারী করে ৯ সদস্যের ইউকে এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

এছাড়াও দেশ ও বিদেশে আরও দু’টি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে।

যুক্তরাজ্য উপদেষ্টা কমিটিতে যারা রয়েছেন তারা হলেন, যুক্তরাজ্য প্রবাসী কবি শেখ শামছুল ইসলাম, আশরাফ হোসাইন, আনোয়ার আলী, মনির আহমদ জেএমজি, মুকুল আলী, মাসুক মিয়া,লুকমান আলী, শেখ দুলাল আহমদ,আজমল হোসেন, আখলাক হোসেন আরেফ, কবির আহমদ, শফিক আলী,আজিজুর রহমান কাদির ও মো. আনহার আলী।

‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র নবগঠিত কার্যকরি কমিটির সভাপতি আসাদুজ্জামান নূরের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক রুমেল আলীর পরিচালনায় অভিষেক ও দোয়া মাহফিলে বক্তব্য দেন কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট মুনসুর আলম, মুরব্বি হাফিজ খলিলুর রহমান, কুতুব আলী ও কার্যকরি কমিটির সহ-সভাপতি সেলিম মিয়া।

নতুন নেতৃত্বের মাধ্যমে ‘দেশ-বিদেশ মোহাম্মদপুর গ্রুপ’র কাযক্রম দেশ ও বিদেশে আরও প্রশংসিত হবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

সভায় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর গ্রামের মুরব্বি রইছ আলী, মকবুল আলী, সিরাজ আলী, মাওলানা আশরাফ আলী, মবশ^র আলী, শেখ মো. দিলোয়ার, ছুরাব আলী, গয়াছ আলী,নিয়াজ আলী, কামাল মিয়া, জামাল উদ্দিন বেলাল, রানু মিয়া, জুয়েল মিয়া, লুকমান মিয়া, নেবুল আলী,দবির মিয়া, লিটন মিয়া, মুজিবুর রহমান অপু।

উপদেষ্ঠাদের মধ্যে উপস্থিত ছিলেন, কার্যকরি কমিটির উপদেষ্টা আতিকুর রহমান চুনু, নজিম উদ্দিন রাহিন, মুজিবুর রহমান মঞ্জু, হাফিজ বেলাল আহমদ, শিব্বির আহমদ। এছাড়া কার্যকরি কমিটির যুগ্ম-সম্পাদক সায়েম আহমদ, সহ-কোষাধ্যক্ষ নেছার আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কালাম ও প্রচার সম্পাদক রাজন আলী।

সভা শেষে দেশ ও বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে মুনাজাত পরিচালনা করেন মোহাম্মদপুর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন খান। এর আগে শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ সুহাগ আহমদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin