বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪৪ অপরাহ্ন


বিশ্বনাথের ধরারাই মোল্লাবাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথের ধরারাই মোল্লাবাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার ধরারাই মোল্লাবাড়ির প্রবাসী যুক্তরাজ্য প্রবাসী জয়নাল আবেদিন ও তার ভাইবোনদের অর্থায়নে ও ‘আব্দুল খালিক এন্ড নেওয়া চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট’র উদ্যোগে প্রায় ১৫০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০কেজি চাল, ৩ কেজি পেয়াজ, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি ছোলা, ২ কেজি ডাল এবং ১ কেজি খাজুর।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দুর্যোগ মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষে বুধবার (২২ এপ্রিল) বাদ জোহর আনুষ্ঠানিকভাবে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, অতীতের ন্যায় বর্তমানে দুর্যোগের সময়েও সরকারের পাশাপাশি আমাদের যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মধ্যপ্রাচ্যের প্রবাসী ভাইবোনেরা সহযোগীতা করে যাচ্ছেন। তারা এগিয়ে না এলে এ কঠিন সংকট মোকাবেলা সম্ভবপর নয়। তাই যেসকল প্রবাসী ভাই-বোনেরা দুর্যোগ মোকাবেলায় সহযোগীতা করছেন বিশ্বনাথবাসী তাদের এ ঋণ কখনও ভুলবে না।

ধরারাই জামে মসজিদের মোতায়াল্লী হাজী খয়রুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সায়াদ মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আ’লীগের সহসভাপতি হাজী আসাদুজ্জামান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠক সিজিল মিয়া, মইনুল ইসলাম ও সৈদুল ইসলাম। বিশ্ববাসীর মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করেন মাওলানা মইনুল আসলাম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin