শনিবার, ২০ Jul ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন


বিশ্বনাথের সাত গ্রামে প্রবাসীদের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথের সাত গ্রামে প্রবাসীদের খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি: করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দুর্যোগ মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষে বিশ্বনাথের দেওকলস ইউনয়িনের সাতটি গ্রামের প্রায় ২শতাধিক মধ্যবিত্ত ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গ্রামগুলোর মধ্যে রয়েছে ‘দেওকলস, আগ্ন-পাড়া, কান্দিগাঁও, মাঝেরগাঁও, কোনারাই, উলুপাড়া ও ধলীপাটলি’।

‘দেওকলস লতিফিয়া ইসলামি সংস্থা’র উদ্যোগে এবং যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধাআলাহজ্ব মোহাম্মদ আলী ওরফে এনাম চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী আলাহজ্ব মো: খালিছুর রহমান ও যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মো: জিলু মিয়া চৌধুরীর অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে  ৫ কেজি চাল, ৩ কেজি পেঁয়াজ, ৩ কেজি আলু, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি রসুন, ১ কেজি ছোলা, ১ কেজি ডাল ও ১ কেজি লবন।

বুধবার (২২ এপ্রিল) বাদ-আছর ‘দেওকলস লতিফিয়া ইসলামি সংস্থা’র অস্থায়ী কার্যালয়ে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন দেওকলস দাখিল মাদ্রাসা সুপার মাওলানা লুৎফুর রহমান, দেওকলস ফুরকানিয়া হাফিয়াজিয়া মাদ্রাসার মুহতামীম মুহিবুর রহমান, সমাজসেবক ছুবা মিয়া ও সংস্থ্যার সভাপতি কাওছার আহমদ। এসময় শিক্ষানুরাগী ফজলুর রহমান, সুয়েব মিয়া, লুৎফুর রহমান, মুখলিছুর রহমান, হরুফ আলী, মারজান মিয়া, সাইফুর রহমান, লাখন মিয়া, আব্দুন নুর উপস্থিত ছিলেন। এসময় নাজিম উদ্দিন, শামছুল ইসলাম, জুবায়ের আহমদ ও আব্দুল মালেকসহ সংস্থ্যার সকল নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin