রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন


বিশ্বনাথে অনুষ্ঠিত হলো রেনেসাঁর ২য় প্রকাশনা ‘বাসিয়ার তটে সূর্যোদয়’র মোড়ক উন্মোচন

বিশ্বনাথে অনুষ্ঠিত হলো রেনেসাঁর ২য় প্রকাশনা ‘বাসিয়ার তটে সূর্যোদয়’র মোড়ক উন্মোচন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে রেনেসাঁ সমাজ কল্যাণ সংস্থার ২য় প্রকাশনা বাসিয়ার তটে সূর্যোদয়’র প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কালিগঞ্জ বাজারে এ প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান ও প্রধান আলোচকের বক্তব্য রাখেন রেনেসাঁ সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্ঠা ও কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ মো. আব্দুর রাজ্জাক।

প্রধান অতিথির বক্তব্যে ছামির মাহমুদ বলেন, সমাজের ও এলাকার সার্বিক উন্নয়নে যুব সমাজের ভূমিকা অপরীসীম। সকল ক্ষেত্রেই যুবকরা মিলে সংগঠনের মাধ্যমে এলাকার যুব সমাজকে এক করে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করেন। তাদের উদ্যেমী কার্যক্রমেই বদলে যায় এলাকা।

তিনি বলেন, রেনেসাঁ সমাজ কল্যাণ সংস্থাও এলাকায় আলো ছড়াচ্ছে। তাদের মাধ্যমেই আলোকিত মানুষ গড়ে উঠছে এই এলাকায়।

তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তির এই ডিজিটাল যুগে একটি ম্যাগাজিন প্রকাশনা এখন বিরল একটি বিষয় হয়ে উঠেছে। এই সময়ে রেনেসাঁ সমাজ কল্যাণ সংস্থার এলাকার ইতিহাস ঐতিহ্যকে তারা তুলে এই প্রকাশনা করেছে যা আগামী প্রজন্মের কাছে ইতিহাস হয়ে থাকবে।

রেনেসাঁ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সুজিত কান্ত পাল এবং যুগ্ম সম্পাদক ফজল খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্ঠা এমাদ উদ্দিন মাস্টার, জন কল্যাণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আমিনুল ইসলাম, কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক তজম্মূল আলী রাজু।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকাশনার উপদেষ্ঠা সম্পাদক মাহফুজুল ইসলাম নমির। এরপর সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. আক্তার ফারুক। এসময় সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin