বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন


বিশ্বনাথে অন্ধ হওয়া ছাত্রলীগ নেতা বিপ্লবের চিকিৎসা ফান্ড গঠন : সাহায্যের আবেদন

বিশ্বনাথে অন্ধ হওয়া ছাত্রলীগ নেতা বিপ্লবের চিকিৎসা ফান্ড গঠন : সাহায্যের আবেদন


শেয়ার বোতাম এখানে

৯ বছর আগে একটি হামলায় সিলেটের বিশ্বনাথে অন্ধ হওয়া ছাত্রলীগ নেতা প্রলয় কান্ত দে বিপ্লব (৩৫) এর চিকিৎসার জন্য ফান্ড গঠন করা হয়েছে। বিপ্লব সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কালিজুরি গ্রামের বারিন্দ্র দেবের বড় ছেলে। তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ৫ লক্ষ টাকা। এজন্য ফান্ড গঠন করে বিপ্লবের ছোট ভাইকে নিয়ে ব্যাংকে একটি যৌথ একাউন্ট খোলা হয়েছে।
একাউন্ট নং- 1070005182599. (MD SUHEL AHMED SUHEL, RASAL AHMED, PRONOTUS DEY), ন্যাশনাল ব্যাংক, বিশ্বনাথ শাখা।

বিপ্লবের চিকিৎসার জন্য হাত বাড়িয়ে ইতিমধ্যে একাউন্টে এক লক্ষ টাকা জমা দিয়েছেন বিশিষ্টজন। তারা হলেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার ৫০ হাজার টাকা, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আল-মদীনা হাউজিং এস্টেটের চেয়ারম্যান হাজী সুনু মিয়া ১০ হাজার টাকা, সুইনডন আওয়ামী লীগের সভাপতি ও দৌলতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সফিক মিয়া ১০ হাজার টাকা, ক্রয়ডন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম জে.পি. ১০ হাজার টাকা, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও আলহেরা শপিং সিটির ব্যবসায়ী রাসেল আহমদ ১০ হাজার টাকা ও বার্মিংহাম ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদ ১০ হাজার টাকা।

এছাড়া আরও অনেকে বিপ্লবের চিকিৎসার জন্য টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাদেরকে একাউন্টে টাকা জমা দেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

এদিকে, চিকিৎসার জন্য বিপ্লবের পরিবার প্রবাসী ও বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছে। আপনাদের মানবিক আর্থিক সহয়তাই বিপ্লব ফিরে পাবে তার দুটি চোখ আর নতুন জীবন।

উল্লেখ্য, ২০১৩ সালে একটি হামলায় গুরুতর আহত হয় বিপ্লব। বিপ্লব দীর্ঘদিন চিকিৎসা করালেও ধীরে ধীরে তার দুটি চোখ নষ্ট হয়ে অন্ধ হয়ে যায়। গত ৫ বছর ধরে অন্ধ হয়েই জীবন কাটাতে হচ্ছে তার। দেশের সব বড় বড় হাসপাতালে দু’দু বার চোখের অপারেশন করলেও চোখ ভাল হয়নি। এখন চেন্নাইয়ের একটি হাসপাতালে অপারেশন করলে চোখ দুটি ঠিক হয়ে যাবে চিকিৎসকের এমন পরামর্শে অপারেশন করতে চাইলেও টাকার অভাবে তা আর করতে পারছেন তার পরিবার। চেন্নাইয়ে চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লাখ টাকা। মাত্র ৫ লাখ টাকা হলেই আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবে বিপ্লব। অসহায় এ পরিবারটির কষ্ট লাঘবে ও বিপ্লবের চিকিৎসায় মানবিক সহায়তার দাবি জানিয়েছেন স্থানীয়রাও। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin