শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২৫ অপরাহ্ন


বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

সভার শুরুতেই সভার সদস্য সচিব ও থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান গত মাসের মামলার পরিসংখ্যান তুলে ধরে উপজেলার আইন শৃঙ্খলার বিষয়ে বিস্তারিত বক্তব্য রাখেন। এসময় তিনি জানান, থানায় জিডি, মামলা বা পুলিশ ক্লিয়ারেন্সে কোন টাকা পয়সা নেয়া হয়না। এসব বিষয়ে কারো সাথে টাকা লেনদেন না করার জন্য তিনি অনুরোধ জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এসএম নুনু মিয়া বলেন, বিশ্বনাথ উপজেলা ধর্মীয় সম্প্রীতির একটি দৃষ্ঠান্ত রেখেছে। সারাদেশে পূজাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা হলেও বিশ্বনাথে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকলের সহযোগিতায় শান্তি ও সুন্দর পরিবেশে শারদীয় দূর্গাপূজা পালন করেছে সনাতন ধর্মালম্বিরা। এজন্য তিনি উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ এবং উপজেলার সর্বস্তরের জণগনকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দু বৈদ্য।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুস শহিদ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুর রাজ্জাক, লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সুনির্মল বিশ্বাস, বিশ্বনাথ সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো. আব্দুস সহিদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হাবিবুর রহমান সাজ্জাদ প্রমূখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin