মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

বিশ্বনাথে এক দারোগা ও এক মৎস্যজীবীর করোনা শনাক্ত

বিশ্বনাথে এক দারোগা ও এক মৎস্যজীবীর করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ:

সিলেটের বিশ্বনাথে ক্রমইে দীর্ঘ হচ্ছে করোনা আক্রান্তদের তালিকা। শনিবার (২৩ মে) বিশ্বনাথ থানা পুলিশের এসআই ইমরুল কবিরসহ দুইজনের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়েছে। আনছারুল হক নামের ৩০বছর বয়সী অপরজন হচ্ছেন মৎস্যবীবী। তিনি উপজেলার লামাকাজি ইউনিয়নের মির্জারগাঁওয়ের বাসিন্দা। এনিয়ে বিশ্বনাথ থানার ৯জন এসআই, একজন টিএসআই, ৪জন এএসআই, এবং ১৩জন কনস্টেবলসহ মোট ২৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসাসহ এ পর্যন্ত বিশ্বনাথের মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে।
এর আগে শুক্রবার (২২ মে) আরও ৬ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। তারা হলেন বিশ্বনাথ থানা পুলিশের এসআই নূর হোসেন, পিএসআই নিয়াজ মোর্শেদ, পিএসআই জসিম উদ্দিন, এএসআই হোসাইন আহমদ, এএসআই বিমল চন্দ্র বিশ্বাস ও কনস্টেবল আঙ্গুর মিয়া।
বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা। তিনি এ প্রতিবেদককে বলেন, আজ শনিবার রাতে সিলেট ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে (প্রশাসনিক কর্মকর্তা) যে রিপোর্ট পাঠিয়েছেন, সে অনুযায়ী বিশ্বনাথ থানার আরও এক এসআই’র করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এসআই, এএসআই ও কনস্টেবলসহ এনিয়ে বিশ্বনাথ থানার ২৭ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন বলেও জানান তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin