সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন


বিশ্বনাথে এমপির গাড়িতে হামলার ঘটনায় মামলা : যুবলীগ সভাপতি কারাগারে

বিশ্বনাথে এমপির গাড়িতে হামলার ঘটনায় মামলা : যুবলীগ সভাপতি কারাগারে


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় সিলেটের বিশ্বনাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। এমপির এপিএস বাবু অসিত রঞ্জন দেব বাদী হয়ে মঙ্গলবার (১১আগষ্ট) রাতে থানায় দ্রুত বিচার আইনের ৪ এবং ৫ধারায় একটি মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। মামলায় প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদকে।

এছাড়াও ওই মামলায় আওয়ামী লীগ ও যুবলীগের আরও ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও ৩০জনকে।

মামলার এজাহারনামীয় অপর তিন আসামি হলেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগেরসদস্য কামরুজ্জামান সেবুল ও শ্রমিক নেতা জুনবা আলী।
অন্যদিকে ওই মামলার প্রেক্ষিতে ওইদিন রাতেই বিশ্বনাথ থানার ওসি শামীম মুসার নেতৃত্বে উপজেলার হাবড়া বাজারের একটি রেস্টুরেন্ট থেকে দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়। দবির হাবড়া বাজারের পার্শ্ববর্তি মিয়াজানের গাঁও গ্রামের মৃত সাজিদ আলীর ছেলে।

গ্রেপ্তারের পর বুধবার (১২আগষ্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলা ও জেলহাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশি সুপার (মিডিয়া) মো: লুৎফর রহমান।

তিনি বলেন, গ্রেপ্তার যুবলীগ নেতাদবিরকে জেলহাজতে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ১০ আগষ্ট সিলেটের বিশ্বনাথ উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির সভায় যোগদান করতে গেলে স্থানীয় এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়।

ওইদিন সকাল সাড়ে ১১টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনের গেটে গাড়িযোগে (ঢাকা মেট্রো-চ- ১৬১০৩২) প্রবেশ করা মাত্রই তার গাড়িতে জুতা নিক্ষেপ করে দৃর্বৃত্তরা। এতে তাকে বহনকারী গাড়ির সামনের কিছু অংশরে গ্লাস ভেঙে যায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin