রবিবার, ২৫ Jul ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

বিশ্বনাথে করোনার থাবা অব্যাহত : পুলিশ-ব্যাংকারসহ আক্রান্ত আর ৭ জন

বিশ্বনাথে করোনার থাবা অব্যাহত : পুলিশ-ব্যাংকারসহ আক্রান্ত আর ৭ জন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথ উপজেলায় করোনা আক্রান্তের হার কিছুতেই কমছে না। দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়ে চলছে উপজেলার মোট আক্রান্তের সংখ্যা। রোববার (২১জুন) পর্যন্ত উপজেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৭৩ জন। আর আক্রান্তের মধ্যে করোনা জয় করে সু্স্থ জীবনে ফিরেছেন মোট ৪৫ জন।

রোববার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় পুলিশ-ব্যাংকার-সরকারী কর্মচারী ও নারীসহ করোনা পজেটিভ হয়েছেন আরো ৭ জন। নতুন আক্রান্তদের মধ্যে ১৫ জুন ৬ জন ও ১৬ জুন ১ জন পরীক্ষার জন্য নমুনা দিয়ে ছিলেন।

নতুন করে করোনা আক্রান্তরা হলেন- বিশ্বনাথ উপজেলা সদরস্থ পূর্বালী ব্যাংকের কর্মকর্তা এম এ রব (৪২), থানার এসআই রত্না বেগম (৩৭), উপজেলা প্রাণীসম্পদ অফিসের কর্মকর্তা এমডি সাদিকুল ইসলাম (৩২), উপজেলার সদর ইউনিয়নের সেনারগাঁও গ্রামের নুরুননেছা (৫৫), এমডি আবদুল হান্নান (৪৫), দশঘর ইউনিয়নের বাউসি গ্রামের তকলিছ আালী (৬৫) ও খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামের প্রান্তী সেনাপতি।

বিশ্বনাথে রোববার (২১ জুন) ৬ জন ও শুক্রবার (১৯জুন) ১ জনসহ নতুন আরো ৭ জন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin