শনিবার, ১৯ Jun ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু : স্বাস্থ্যবিধি না মেনে দাফন

বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু : স্বাস্থ্যবিধি না মেনে দাফন


শেয়ার বোতাম এখানে
  • 152
    Shares

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে মহামারী করোনাভাইরাসে এবার প্রাণ হারালেন আলী হোসাইন (৪০) নামের এক ব্যবসায়ী। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পাড়ুয়া গ্ৰামের মৃত আশিক আলীর বড় ছেলে ও হাবড়া বাজারের রাসেল ইঞ্জিনিয়ারিং ও আলী ভেরাইটিজ স্টোরের সত্ত্বাধিকারী।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
শুক্রবার সকাল ১১টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। স্বাস্থ্য বিধি না মেনেই এলাকার বিপুল সংখ্যক মানুষ জানাজার নামাজ আদায় করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই আলী আহমদ। তিনি জানান, সিলেটের আখালিয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তির পর সোমবার সেখানে নমুনা পরীক্ষা দেওয়া হয়। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ফলাফলে করোনা পজিটিভ আসে। পরদিন বুধবার তাকে প্লাজমাও দেওয়া হয়। কিন্তু বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আলী আহমদ আরও জানান, ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন তার ভাই আলী হোসাইন। এ জন্য সম্প্রতি কিছুদিন তাকে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালেও চিকিৎসা দেওয়া হয়।


শেয়ার বোতাম এখানে
  • 152
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin