শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩০ অপরাহ্ন



বিশ্বনাথে চার পুলিশ কর্মকর্তাসহ ৫ জনের করোনা শনাক্ত

বিশ্বনাথে চার পুলিশ কর্মকর্তাসহ ৫ জনের করোনা শনাক্ত


জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ :

‘ইউএইচও’র পর এবার সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের চার কর্মকর্তা ও জনস্বাস্থ্য প্রকৌশলীসহ ৫জনের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত কার হয়েছে। চার পুলিশ কর্মর্তার মধ্যে দু’জন এসআই ও দু’জন এএসআই রয়েছেন। তারা হলেন, এসআই ফজলুল হক, এসআই এমডি সবুজ মিয়া, এএসআই এমডি হলোল উদ্দিন ও এএসআই জাহাঙ্গীর কবীর। আর অপরজন হচ্ছেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: কামরুজ্জামান। তিনি এ প্রতিবেদককে বলেন, বুধবার (১৩ মে) রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাকে জানান বিশ্বনাথের ৭জনের করোনা পজিটিভ শানক্ত করা হয়েছে। পরে তিনি খোঁজ নিয়ে তিনি জানতে পারেন জনস্বাস্থ্য প্রকৌশলী ও চার পুলিশ কর্মকর্তাসহ ৫জন বিশ্বনাথের আর বাকি দু’জন সিলেটের।

জনস্বাস্থ্য প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার তার নিজ বাসায় আইসোলেশনের রয়েছেন বলেও জানিয়েছেন ভারপ্রাপ্ত (ইউএনও) মো: কামরুজ্জামান।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার চার পুলিশ কর্মকর্তাদের সিলেটে পুলিশ হাসপাতালের আইসোলেশনে পাঠানো হচ্ছে জানিয়ে বিশ্বনাথ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা এ প্রতিবেদককে বলেন, বুধবার (১৩ মে) রাতে চার পুলিশ সদস্যের করোনা শানাক্ত হওয়ার বিষয়টি তাকে জানানো হয়েছে।

তিনি বলেন, গত ১০মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসার করোনা শনাক্তের পর ওই দিন ৮জন পুলিশ কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই ৮জনের মধ্য থেকে ৪জনের করোনা শনাক্ত করা হয়।

প্রসঙ্গত, এ পর্যন্ত বিশ্বনাথে ৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে। তার মধ্যে বুধবার রাত পর্যন্ত পাওয়া ৫০জনের ফলাফল পাওয়া গেছে। আর তাদের মধ্যে ইউএইচও, জনস্বাস্থ্য প্রকৌশলী, পুলিশ, এক প্রসূতী নারী ও এক শিশুসহ সর্বমোট ৮জনের করোনা শনাক্ত করা হয়েছে।

 


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin