শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন


বিশ্বনাথে ডেফোডিলের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন

বিশ্বনাথে ডেফোডিলের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩০ডিসেম্বর) বিকেলে বিশ্বনাথ পুরান বাজারে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় এমপি ও গণফোরাম নেতা মোকাব্বির খান।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, সমাজের আর্ত-সামাজিক উন্নয়নে গুরুপুর্ন অবদান রেখে যাচ্ছে সমাজসেবামুলক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’।

২০০৬ সালে সংগঠন প্রতিষ্টার পর থেকে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গণেও গুরুত্বপুর্ন অবদান রেখে যাচ্ছেন। ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র সকল কার্যক্রমে সহযোগীতার আশ্বাস দিয়ে এমপি বলেন, সমাজের উন্নয়নে যারা কাজ করেন জনগণ ও প্রশাসন তাদের পক্ষে থাকবে।

সংগঠনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও সাধারন-সম্পাদক পাবেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের (একাংশ) সভাপতি কাজী জামাল উদ্দিন, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রফিক হাসান ও বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী।
এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ সভাপতি আবুল কালাম আজাদ এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি শাহেদ আহমদ প্রিন্স।

সভায় সংগঠনের সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পি, তন্ময় দেব রায়, সুমিত ধর, বিজয় দেব, রাসেল মিয়া, সৌমিত্র ধর, শেখ হৃদয়, মিজানুর রশিদ, জসিম আহমদ, কামরান আহমদ, বিদ্যুৎ দাশ, আশরাফুল আলম নবেল, সৈয়দ আব্দুল্লাহ দিদার, সাংবাদিক জামাল মিয়া, নুর উদ্দিন ও মো. আবুল কাশেম উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin