বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন


বিশ্বনাথে সহস্রাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথে সহস্রাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘ইলিয়াস আলী যখন এমপি ছিলেন, তখন সিলেট-২ আসনের প্রতিটি রাস্তাঘাট থেকে শুরু করে প্রত্যেকটি অঞ্চলে তিনি উন্নয়ন করেছেন। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থেকেছেন। তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। ইলিয়াস আলীর এসব উন্নয়নমূলক কর্মকান্ডে, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে গুম করা হয়েছে। যারা তাকে গুম করার ষড়যন্ত্রে ছিল, তারা কেউ আজ ভালো অবস্থায় নেই। কারণ, আল্লাহ পাকের বিচার আছে। যারা ষড়যন্ত্র করেছিল, তারা কেউ আর এমপি হতে পারে নাই। এখানে (সিলেট-২ আসনে) হয়তো তালগাছ-আমগাছ এমপি হয়েছে কিন্তু যারা ইলিয়াস আলীকে গুমের ষড়যন্ত্র করেছিল, তারা আর এমপি হতে পারে নাই।

লুনা আরও বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মানুষ আজ দিশেহারা। বিনাভোটের এই সরকার বন্যাদূর্গতদের পাশে দাড়াচ্ছে না। তাদের হাত থেকে মানুষ মুক্তি চায়। এই অবৈধ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশ নিবে না।

সোমবার (৩০মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত সিলেটের বিশ্বনাথের লামাকাজী, খাজাঞ্চি ও রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মাঝে পৃথক তিনটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ওই তিন ইউনিয়নের সহাস্রাধিক মানুষের মাঝে তিনি এই ত্রাণ বিতরণ করেন।

লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল বশর মো. ফারুক ও রামপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আনিছুজ্জামান খানের পৃথক সভাপতিত্বে অনুষ্ঠিত ওই তিনটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহসভাপতি শামছুজ্জামান সমছু, গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, বিশ^নাথ পৌর বিএনপির সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, যুক্তরাজ্য বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক তালুকদার মো. গিয়াস উদ্দিন প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin