বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন


বিশ্বনাথে থানা পুলিশের ত্রাণ বিতরণ অব্যাহত

বিশ্বনাথে থানা পুলিশের ত্রাণ বিতরণ অব্যাহত


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে থানা পুলিশের খাদ্য বিতরণ অব্যাহত রয়েছে। শুক্রবার সকালে পৌর শহরের ১ নং ওয়ার্ডের মোরারবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে রামপাশা ইউনিয়নের চন্দ্রউদয় গ্রামে গুচ্ছগ্রামসহ আশপাশ এলাকার আরও ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মোরার বাজারে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, থানার এসআই মামুনুর রশীদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, পৌর আওয়ামী লীগের সদস্য আজাদ আহমদ।

ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও সংগঠক আরকুম আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহীন আহমদ, কৃষক লীগ নেতা আলী হোসেন, সদস্য শাহজাহান শ্রমিক নেতা ইয়াকুব আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বন্যা শুরু হওয়ার পর থেকে উপজেলার আইন-শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিশ্বনাথ থানা পুলিশ বন্যার্তদের উদ্ধার, শুকনো খাবার বিতরণ, রান্না করা খাবার বিতরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। ইতিমধ্যে থানা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার মানুষকে রান্না করা খাবার, ২ হাজার পরিবারকে শুকনো খাবার ও প্রায় ৪ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin