রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

বিশ্বনাথে দুই বৃদ্ধ নিহতের ঘটনায় প্রতিপক্ষের মামলা : ইউপি চেয়ারম্যানসহ অভিযুক্ত ৩০

বিশ্বনাথে দুই বৃদ্ধ নিহতের ঘটনায় প্রতিপক্ষের মামলা : ইউপি চেয়ারম্যানসহ অভিযুক্ত ৩০


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে দু’পক্ষে দুই বৃদ্ধ নিহতের ঘটনায় এবার নিহত মখলিছ মিয়ার ছেলে আকরাম হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছেন। বুধবার (২৪হুন) রাতে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয, (মামলা নং ১৬)। মামলায় স্থানীয় অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলসহ প্রতিপক্ষের ৩১ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এর আগে ওইদিন (বুধবার) বিকেলে নিহত ওয়ারিছ আলী (৬০) পক্ষে মামলা দায়ের করেন তার স্ত্রী নুরুননেছা বেগম, (মামলা নং ১৫)। ওই মামলায় ২০ জনের নাম উল্লেখসহ আরও ৮/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে প্রতিপক্ষের ইউপি সদস্য ফজলু মিয়া (৫০) ও গিয়াস উদ্দিনকে (২৫)।
অন্যদিকে নিহত মখলিছ মিয়া পক্ষের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে ৫৪ ধারায় জেলহাজতে পাঠানো প্রতিপক্ষের রুয়েল আহমদ (২৫), সুহেল আহমদ (১৮) ও মানিক মিয়াকে (৩৮)।

মামলা দায়ের ও গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রদাস চক্রবর্তী।

প্রসঙ্গত, জমিজমা সংক্রান্ত বিরোধে গত মঙ্গলবার (২৩জুন) বিকেলে মনোকুপা গ্রামের নুরুল ইসলাম পক্ষের ওয়ারিছ আলীর (৬০) উপর হামলা করেন সমছু মিয়া পক্ষ। এ ঘটনায় সন্ধ্যায় উভয়পক্ষে সংঘর্ষে গুরুতর আহত হন সমছু মিয়া পক্ষের মখলিছ মিয়া (৬৫)। পরবর্তিতে তাদের দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin