মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন


বিশ্বনাথে পংকি খানের মাগফেরাত কামনায় আ’লীগের মিলাদ-দোয়া ও শিরনী বিতরণ

বিশ্বনাথে পংকি খানের মাগফেরাত কামনায় আ’লীগের মিলাদ-দোয়া ও শিরনী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খানের বিদেহী মাগফেরাত কামনায় বিশ্বনাথ আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ৩দিনের শোক কর্মসূচীর শেষ দিন মঙ্গলবার বাদ মাগরিব বিশ্বনাথ পুরানবাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা খায়রুল ইসলাম। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে শিরনী বিতরণ করা হয়।

দোয়া পূর্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ ফারুক আহমদের পরিচালনায় এসময় পংকি খানকে নিয়ে স্মৃতি চারণ করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক স্থানীয় এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মবশ্বির আলী, বিশ্বনাথ পুরানবাজারের প্রবীণ ব্যবসায়ী হাজি উলফত মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বর্তমান সহ-সভাপতি শাহ আসাদ উদ্দিন, আসাদুজ্জামান আসাদ, হাজী ইরন মিয়া, হাজী জবেদুর রহমান, সেলিম আহমদ সেলিম, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবুল কালাম জুয়েল, আব্দুল আজিজ সুমন, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম সাইদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাজী আব্দুল মতিন, সহ-প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন, সাবেক প্রচার সম্পাদক বশির মিয়া, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য কবির হোসেন কুব্বার, মিজানুর রহমান মিজান, রফিক হাসান মেম্বার, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক সিজিল মিয়া, যুবলীগ নেতা ফজলু মিয়া, গিয়াস উদ্দিন, জাবেদ আহমদ, মুহিবুর রহমান সুইট, সুমন মিয়া, ইসতেয়াক খান, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, রাজু আহমদ খান, মরহুম পংকি খানের ছেলে প্রবাসী কমিউনিটি নেতা আজিজুর রহমান খান, মিজান খানসহ উপজেলা ওপৌর আওয়ামী লীগ অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও মিলাদ ও দোয়া মাহফিলে বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে স্মৃতি চারণ করতে গিয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিক চৌধুরী বলেন, বর্ণাঢ্য জীবনের অধিকারী আলহাজ্ব মোঃ পংকি খান। রাজনীতি, সমাজসেবা, আর্থসামাজিক উন্নয়ন ও আর্তমানবতার সেবায় অসামান্য অবদান রাখার কারণে গড়ে তুলেছিলেন এক ব্যাক্তিত্ব সম্পন্ন পরিচিতি। এর কারণে বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষের কাছে অন্যতম এক গ্রহনযোগ্য ব্যক্তিত্ব হিসেবে পরিচিতি পেয়েছিলেন তিনি।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, রাজনীতি, সমাজসেবা ও আর্তমানবতার সেবায় অবদান রেখে উপজেলার সর্বস্তরের অভিভাবকের স্থান দখল করেছিলেন। নিজস্ব এক ব্যাক্তিত্ব সম্পন্ন ইমেজ গড়ে তুলতে সক্ষম হয়েছেন। জীবদ্দশায় সমাজ ও মানুষের জন্য অসামান্য অবদান রাখায় দয়াময় প্রভু যেন তার এই বান্দার সকল ভুলত্রুটি ক্ষমা করে দিয়ে জান্নাতুল ফেরদৌস দান করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin