রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন


বিশ্বনাথে পুলিশ ব্যাংকার শিশুসহ আর ১৪ জন করোনা আক্রান্ত

বিশ্বনাথে পুলিশ ব্যাংকার শিশুসহ আর ১৪ জন করোনা আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

করোনা নিজের থাবা থেকে যেনো কিছুতেই ছাড়তে চাইছে না সিলেটের বিশ্বনাথ উপজেলাকে। আর বিশেষ করে থানার পুলিশ সদস্যদেরকে। মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় পুলিশ-ব্যাংকার ও শিশুসহ করোনা পজেটিভ হয়েছেন আরো ১৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে ১০ জনই থানা পুলিশের সদস্য।

ওই ১৪ জনকে নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬ জনে। এর মধ্যে স্বাস্থ্য কর্মকর্তা, পুলিশ, নারী-শিশুসহ ২৮ জন করোনা জয় করে সুস্থ জীবনে ফিরেছেন।

নতুন করে করোনা আক্রান্তরা হলেন- বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের ধর্মদা গ্রামের (বর্তমান রায়নগর রাজবাড়ী) বাসিন্দা ও বাংলাদেশ কৃষি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার শাহ আজাদ ছোবহানী (৫৯), উপজেলা সদরস্থ উত্তরা ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ আলী (৩৩) ও তার চার বছরের শিশু পুত্র আরিয়ান, থানার এএসআই অরুন চন্দ্র দাস (৪৫), রুবিনা আক্তার (২৮), কনস্টেবল শাহরিয়ার রহমান ফাহিম (২৪), হাসিবুল হোসেন (২২), উজ্জল হোসেন (২০), রাব্বী ইসলাম (২১), নওশের আলী (২১), সীমা আক্তার (২৫), মাসুদ তালুকদার (২৫), তানিয়া আক্তার (২৫), উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামের বাবুল মিয়া (৩৮)।

মঙ্গলবার (১৬ জুন) নতুন করে বিশ্বনাথে আরো ১৪ জন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin