বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন


বিশ্বনাথে ফুটবলের ‘বিগ’ ফাইনাল ম্যাচ কাল

বিশ্বনাথে ফুটবলের ‘বিগ’ ফাইনাল ম্যাচ কাল


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে করোনার দীর্ঘ বিরতিতে আটকে থাকা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী-২০২১ ফুটবল টুর্নামেন্টের ‘বিগ’ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল সোমবার (২৪ জানুয়ারি) উপজেলার ঐতিহ্যবাহী জানাইয়া মাঠে।

হীরামন সমাজ কল্যাণ স্পোর্টিং ক্লাব-জানাইয়া আয়োজিত বৃহৎ এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ আগামীকাল সোমবার শুরু হবে বেলা তিনটায়। ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ান হওয়ার লড়াইয়ে মাঠে নামবে উপজেলার দুই পরাশক্তি ফুটবল দল পুষ্প সৌরভ সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব বিশ্বনাথেরগাঁও ও সোনালী সমাজ কল্যাণ সংস্থা শিমুলতলা, টুকেরকান্দি।

দুই দলেই নাইজেরিয়ান, মিশরী ও দেশের জাতীয় দলের আর্ন্তজাতিক মানের ফুটবলাররা ফাইনাল ম্যাচে নৈপূন্য দেখাবেন।

টূর্ণামেন্টের প্রথম পুরষ্কার একটি পালসার মোটর সাইকেল নতুন। দাতা জানাইয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া ও জুবের আহমদ খান। দ্বিতীয় পুরস্কার একটি ৪০ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি। দাতা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন ও ফ্রান্স প্রবাসী মো. ছাইম উদ্দিন।

এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম শাহর সৌজন্যে প্রতি ম্যাচে ছিল ম্যান অব দ্যা ম্যাচ প্রাইজমানি। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচজয়ী দলকে জানাইয়া গ্রামের তৈয়বুল ইসলাম জাকিরের সৌজন্যে প্রদান করা হয় একটি ২১ ইঞ্চি এলইডি টিভি।

জাকজমকপূর্ণ এই টুর্ণামেন্টের উদ্বোধন হয় গত বছরের ১২ ফেব্রুয়ারি। টূর্ণামেন্টে সিলেট জেলার বড় ও নামীদামী ১৬টি দল অংশ নেয়। সেইসাথে চিরচেনা জমজমাট খেলাধুলার চেহারায় ফিরে উঠে উপজেলার ঐতিহ্যবাহী ‘জানাইয়ার মাঠ’।

বিগ এই ফাইনাল ম্যাচের জন্য ইতিমধ্যে ফাইনাল ম্যাচ আয়োজনের সকল প্রস্তুতি ও সাজসজ্জা সম্পন্ন করা হয়েছে বলে নিশ্চিত করেছে টূর্ণামেন্ট পরিচালনা কমিটি।

আগামীকাল সোমবার বেলা ৩টায় জানাইয়া মাঠে এসে বিগ ফাইনাল ম্যাচটি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. মকদ্দছ আলী এবং টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin