মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন


বিশ্বনাথে বন্যার্তদের মাঝে এসএম নুনু মিয়ার ত্রাণ বিতরণ

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে এসএম নুনু মিয়ার ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদের পক্ষ থেকে শতাধিক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের জানাইয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়িতে জানাইয়া গ্রামের শতাধিক পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, অতীতে দেশে অনেক বন্যা, ঘূর্ণীঝড় ও অনেক দূর্যোগ এসেছে। ২০০৪ সালের বন্যায় আমরা ত্রানের জন্য বিদেশের দিকে চেয়ে ছিলাম। কিন্তু আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে আমরা এখন আর বিদেশের সাহায্যের দিকে চেয়ে থাকতে হয় না। দেশ এখন সয়ংসম্পূর্ণ। এই বন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য খাদ্য উপহার পাঠিয়েছেন। এটা বিদেশের সাহায্যে নয়, আমাদের দেশের, আমাদের সম্পদ। তিনি বলেন, শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন দেশের একজন মানুষও অনাহারে মরবে না।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলীর সভাপতিত্বে ও সহ-দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল আজিজ সুমন, জালালাবাদ থানা আওয়ামী লীগের সভাপতি উস্তার আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন, মহানগর যুবলীগ নেতা আনিছুর রহমান, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রবসহ নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin