শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৯:০০ অপরাহ্ন


বিশ্বনাথে বন্যার্তদের মাঝে গোলাম রাব্বানীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে গোলাম রাব্বানীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর শহরের বন্যার্ত ৩ শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে টিম পজেটিভ বাংলাদেশ (টিপিবি) উদ্যোগে এবং সংগঠনের চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকেলে প্রধান অতিথি হিসেবে টিম পজেটিভ বাংলাদেশ (টিপিবি)’র খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।

এরপর উপজেলা ও পৌর শহরের বিভিন্ন অঞ্চলে পৃথক পৃথকভাবে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, খেজুর, গুড়, ৪ প্যাকেট খাবার স্যালাইন ও ২ লিটার বিশুদ্ধ পানি।

ছাত্রলীগ নেতা জাকির আহমদের সভাপতিত্বে ও শিপন আহমদের পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাজু আহমদ খান, শামীম আহমদ, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বুলবুল, লাণিং পয়েন্টের শিক্ষক মুমিন আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবিদুর রহমান আবিদ, কয়েছ আহমদ, রুমন আহমদ, জাকারিয়া ইমন, আবিদুর রহমান, রিপন আহমদ, আব্দুর রহমান, হুসাইন আহমদ, জয় আহমদ, ফুয়াদ আহমদ, শাওন আহমদ, তারেক আহমদ, সংগঠক আব্দুল বাছিত, নাজমুল ইসলাম প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin