বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন


বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আর্থিক অনুদান পেলেন প্রবাস ফেরত হালিমা

বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আর্থিক অনুদান পেলেন প্রবাস ফেরত হালিমা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে সোশিও-ইকোনোমিক রিইন্টিগ্রেশন অব রিটার্ণি মাইগ্রেন্ট ওয়ার্কার্স অব বাংলাদেশ ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম’র উদ্যোগে করোনাকালীন সময়ে চাকরী হারিয়ে আর্থিক ক্ষতিগ্রস্থ হয়ে দুবাই থেকে ফেরত আসা অভিবাসীকে আর্থিক অনুদানের ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বিশ^নাথ প্রেসক্লাব কার্যালয়ে ডেনমার্ক দুতাবাসের অর্থায়নে বিদেশ ফেরত মোছাঃ হালিমা বেগমকে এ অনুদানের চেক প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

সিলেট ব্রাক মাইগ্রেশন প্রোগ্রামের সেক্টর স্পেশালিস্ট ইকোনোমিক রিইন্ট্রেগ্রেশন শিশির ঘোষ’র সভাপতিত্বে ও মাইগ্রেশন প্রোগ্রাম বিশ^নাথের ফিল্ড অর্গানাইজার জুয়েল আহমদ’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি টুনু তালুকদার, সদস্য আশিক আলী, রোহেল উদ্দিন, বদরুল ইসলাম মহসিন, ব্র্যাক মাইগ্রেশন ফোরাম বিশ্বনাথের প্রতিনিধি কামাল মুন্না, উপজেলা মাইগ্রেশন ফোরামের সাধারণ সম্পাদক সোহেল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বিদেশ ফেরত হালিম বেগম উপজেলার সদর ইউনিয়নের রাজনগর গ্রামের মখন মিয়ার স্ত্রী। তিনি গত ২০২০ সালে ২৭ জুলাই দুবাইতে চাকরি হারিয়ে আর্থিক ক্ষতিগ্রস্থ হয়ে দেশে ফেরত আসেন। এরপ্রেক্ষিতে হালিমা বেগমকে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের পক্ষ থেকে আর্থিক পুণরেকেত্রিকরণের জন্যে গরু কেনা বাবদ তাকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin