শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:২৯ অপরাহ্ন


বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ : ধর্ষক আটক

বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ : ধর্ষক আটক


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে ব্লাকমেইল করে এক গৃহবধুকে ৯মাস শারীরিক নির্যাতনের পর গতকাল বুধবার দুপুরে ধর্ষক রাসেল আহমদ নামের এক লম্পটকে আটক করেছে থানা পুলিশ। ধর্ষক রাসেল উপজেলার পুরান সিরাজপুর গ্রামের আব্দুল খালিকের পুত্র। বৃহস্পতিবার দুপুরে রাসেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ভিকটিম ও এজহার সুত্রে জানাগেছে, ভিকটিম প্রায় ৯মাস পূর্বে একটি মোবাইল মেরামতের জন্য বিশ্বনাথ আল-হেরা শপিং সিটিতে গিয়ে রাসেলের সাথে দেখা হয়। এর পর উভয়ের মধ্যে গড়ে উঠে প্রেমের সস্পর্ক। বেড়ানোর কথা বলে গৃহবধুকে সিলেটের একটি আবসিক হোটেলে নিয়ে জোরপূর্ক ধর্ষন করে এবং কৌশলে মোবাইলে ভিডিও ধারণ করে রাখে রাসেল। এই ভিডিও দেখিয়ে গৃহবধুকে দিনের পর দিন ধর্ষন করে রাসেল।

এই লম্পটের হাত থেকে রক্ষা পেতে গৃহবধু ৯০ হাজার টাকা, স্বর্ণালংকার ও একটি ফ্রিজ বিক্রি করে দেয়। তাতেও লম্পট রেহাই দিচ্ছিল না। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছরের একটি শিশুকে রেখে ওই গৃহবধুকে নিয়ে পালিয়ে যায় ওই লম্পট। পালিয়ে যাওয়ার পরও বিয়ে না করায় তাকে চাপ দেয় এই নারী। বিয়ের কথা বলায় অন্য পুরুষ দিয়ে যৌন মিলনে বাধ্য করতে তাকে মারধরও করা হয়। অবশেষে একটি বাচ্চার কথা ভেবে রাসেলের কাছ থেকে পালিয়ে অন্যত্র চলে যায় ওই গৃহবধু।

গতকাল বুধবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ লম্পট রাসেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার ওসি গাজী আতাউর রহমান জানান, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে আসামি রাসেলকে গ্রেফতার করা হয়েছে এবং বৃহস্পতিবার তাকে আদাতালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin