বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন


শেয়ার বোতাম এখানে
  • 113
    Shares

সিলেটের বিশ্বনাথ উপজেলায় মাঠে গড়ালো লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় পৌরশহরের বিশ্বনাথের গাঁও মাঠে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

শফিক চৌধুরী বলেন, বিশ্বনাথ উপজেলা ফুটবলে অনেক এগিয়ে। দুইবারের জেলা চ্যাম্পিয়ান। এই ধারাবাহিকতা রক্ষার জন্য উপজেলায় আরও বেশি টুর্ণামেন্টের আয়োজন করতে হবে। এতে তাঁর এবং উপজেলা আওয়ামী লীগের সার্বিক সহযোগিতার হাত প্রসারিত থাকবে বলে তিনি আশ্বস্থ করেন।

এরআগে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান।

প্রবাসীদের আর্থিক সহযোগিতায় সিলেটের ১৬টি দল নিয়ে টুর্ণামেন্টের আয়োজন করে উপজেলা ফুটবল এসোসিয়েশন। উদ্বোধনী খেলায় লামাকাজী ফুটবল একাডেমী বিশ্বনাথকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে পাড়–য়া তরুন সংঘ কোম্পানীগঞ্জ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, যুক্তরাজ্য ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান জুয়েল ও পরিচালনায় ছিলেন উপজেলা ধারাভাষ্যকার এসোসিয়েশনের সভাপতি একেএম তুহেম। বিজ্ঞপ্তি



শেয়ার বোতাম এখানে
  • 113
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin