বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৬ অপরাহ্ন


বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক আফসর মিয়া মাস্টারের ইন্তেকাল বিইউজে’র শোক

বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক আফসর মিয়া মাস্টারের ইন্তেকাল বিইউজে’র শোক


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চবিদ্যালয়ের সাবেক শিক্ষক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সাধারণ সম্পাদক মশিউর রহমানের পিতা আফসর মিয়া মাস্টার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ধর্মদা গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রামসুন্দর সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, প্রবীণ রাজনীতিবীদ আলহাজ্ব আফসর মিয়া মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) নেতৃবৃন্দ।
এক শোকবার্তায় তারা বলেন, আলহাজ্ব আফসর মিয়া মাস্টার ছিলেন একজন নির্লোভ খাঁটি দেশপ্রেমিক। ছিলেন একজন মানুষ গড়ার মহান কারিগর ও সহজ-সরল পরোপকারী রাজনীতিবীদ। তার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়।
শোকপ্রকাশকারীরা হলেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন, বর্তমান কোষাধ্যক্ষ পাভেল সামাদ, সদস্য আব্বাস হোসেন ইমরান, মাশুক নাঈম ও কামরুল আশিকী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin