শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন


বিশ্বনাথে রাহাত-আনোয়ারা ট্রাস্ট’র চেয়ারম্যান সংবর্ধিত

বিশ্বনাথে রাহাত-আনোয়ারা ট্রাস্ট’র চেয়ারম্যান সংবর্ধিত


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথের দশপাইকা গ্রামের বাসিন্দা ‘ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রকাশক ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটি ইউকে’ ও ‘দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র জেনারেল সেক্রেটারী, বিশ্বনাথের ‘রাহাত আনোয়ারা মেমোরিয়াল ট্রাস্ট’র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ মোহাব্বত শেখকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ডিসেম্বর) সন্ধ্যায় দশপাইকা আনরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ মোহাব্বত শেখ।

বক্তব্যে তিনি বলেন, দেশের একজন সু-নাগরিক হতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই। কারণ খেলাধূলা মানুষের মন ও মানিসক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে। গ্রাম কিংবা শহরের যুবসমাজ যদি লেখাপড়ার সাথে সাথে খেলাধুলায় মগ্ন থাকে তাহলে অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস ও মাদক তাদের স্পর্শ করতে পারবে না।

দৌলতপুর ইউনিয়নের খেলোয়াড়দের উদ্যেশ্য করে তিনি বলেন, খেলাধূলার জন্য অতীতে যেভাবে সহযোগীতা করা হয়েছে ভবিষ্যতেও এ সহযোগীতা অব্যাহত রাখা হবে।

দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি বাবুল আহমদ সানির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।

বিশ্বনাথ উপজলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ-সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় সভায় সংগঠনের পক্ষে বিভিন্ন দাবি তুলে ধরে বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাছুম আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ ও আবু সুফিয়ান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin