শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিশ্বনাথে সাংবাদিকদের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও বর্ণালী পাল

বিশ্বনাথে সাংবাদিকদের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও বর্ণালী পাল


শেয়ার বোতাম এখানে
  • 46
    Shares

বিশ্বনাথ প্রতিনিধি::সিলেটের বিশ্বনাথে সাংবাদিকদের কাছ থেকে বিদায় নিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল।

হবিগঞ্জের সদর উপজেলায় নিজের বদলী হওয়ায় দীর্ঘদিনের কর্মস্থল বিশ্বনাথের সাংবাদিকদের কাছ থেকে বিদায় নিতেই বিআরডিবি মিলনায়তনে বুধবার (৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে করোনা স্বাস্থ্যবিধি মেনে এক সৌজন্য সভার আয়োজন করেন ইউএনও বর্ণালী পাল।

বিদায়ী বক্তব্যে তিনি বলেন, উপজেলায় ১ বছর আট মাসে দায়িত্বে ছিলেন। এই স্বল্প সময়ে উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করার চেষ্ঠা করেছেন। তবে, এসব কাজে গণমাধ্যম কর্মিদের তিনি স্বতস্ফুর্তভাবে সহযোগিতা পেয়েছেন। তিনি বলেন, বিশ্বনাথের সাংবাদিকবৃন্দ উপজেলার উন্নয়নে খুবই আন্তরিক। তিনি আরও বলেন, দায়িত্ব পালনকালে বিশ্বনাথকে নিজের উপজেলা মনে করেই কাজ করেছি। তাছাড়া বিশ্বনাথে দায়িত্ব পালনকালেই আমি প্রথম সন্তানের ‘মা’ হয়েছি। তাই বিশ্বনাথের কথা আমি কখনও ভুলতে পারবনা।

এসময় ইউএনও বর্ণালী পালকে বিশ্বনাথের সার্বিক উন্নয়নে অবদান রাখায় সাংবাদিকরা ফুলেল শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, সদস্য আশিক আলী, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, সাইফুল ইসলাম বেগ, আব্বাস হোসেন ইমরান।

সভায় বক্তারা বিশ্বনাথে ইউএনও হিসেবে বর্ণালী পালের কর্মকান্ডের মূল্যায়ন করে বলেন, স্বল্প সময়ে নিজের কর্মকান্ড দিয়ে সর্বস্থরের মানুষের মন জয় করতে সক্ষম হছেন তিনি (ইউএনও)। আর নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করে একদিন নিজের যোগ্যতা বলেই আরো উচ্চ আসনে অধিষ্ঠিত হবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মশাহিদ আলী, সদস্য বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক তজম্মুল আলী রাজু, নুর উদ্দিন, আবুল কাশেম, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক প্রমুখ।



শেয়ার বোতাম এখানে
  • 46
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin