শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন



বিশ্বনাথে সাংবাদিকদের পিপিই উপহার দিলেন সাবেক এমপি

বিশ্বনাথে সাংবাদিকদের পিপিই উপহার দিলেন সাবেক এমপি


বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা পোষাক (পিপিই) উপহার দেওয়া হয়েছে। সিলেট-২ আসনের সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ থেকে সাংবাদিকদের এ পিপিই উপহার দেওয়া হয়।  শুক্রবার (১মে) বিকেলে বিশ্বনাথ নিউজ২৪ডট কম’র কার্যালয়ে বিশ্বনাথের দু’টি প্রেসক্লাব ও অপর সংগঠন সাংবাদিক ইউনিয়নের নৃতৃন্দের কাছে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষে তার ছোটভাই সিলেট জেলা পরিষদ সদস্য মাওলানা সহল আল-রাজী চৌধুরী পিপিই হস্তান্তর করেন।

এরআগে (৩০ এপ্রিল) একইভাবে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ থেকে ওসমানীনগর উপজেলায় কর্মরত সাংবাদিকদের পিপিই উপহার দেওয়া হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মাওলানা সহল আল-রাজী চৌধুরী বলেন, বর্তমান করোনা সংকটে প্রশাসন, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা দায়িত্বশীল ভূমিকা পালন করছেন। এই তিন স্তরের মধ্যে সাংবাদিকরা সবচেয়ে বেশি উপেক্ষিত। তাই সাবেক এমপি ইয়াহইয়া চৌধুরীর এহিয়ার পক্ষ থেকে সিলেট-২ আসনের সাংবাদিকদের পিপিই উপহার দেওয়া হচ্ছে।

পিপিই বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ-সভাপতি আশিক আলী, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, সদস্য আব্দুস সালাম, প্রসক্লাব অপরাংশের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাভেল সামাদ, জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ, ইয়াহ্ইয়া চৌধুরীর ছোটভাই শাফী চৌধুরী ও একান্ত সহকারী আবু বকর।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin