সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন


বিশ্বনাথে সাংসদের গাড়িতে হামলার ঘটনায় মামলা

বিশ্বনাথে সাংসদের গাড়িতে হামলার ঘটনায় মামলা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের বিশ্বনাথে স্থানীয় সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলা-ভাংচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) রাতে সাংসদের এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে আওয়ামী লীগ ও যুবলীগের ৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ২৫/৩০ জনকে অজ্ঞাতনামা আসামি রেখে বিশ্বনাথ থানায় মামলাটি দায়ের করেছেন।

মামলায় অভিযুক্তরা হলেন- উপজেলা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, জুনাব আলী ও উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া। মামলায় অভিযুক্ত দবির মিয়াকে মঙ্গলবার রাতে উপজেলার হাবড়া বাজার এলাকা থেকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার মিয়াজনেরগাঁও গ্রামের মৃত সজিদ মিয়ার ছেলে।

মামলা দায়ের ও এক আসামি গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা।

প্রসঙ্গত, গত সোমবার সকাল ১১টায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রথমবারের মতো যোগদানের উদ্দেশে যাওয়ার সময় পুলিশ প্রটোকলে থাকা অবস্থায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে সাংসদ মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়। এতে সাংসদের গাড়ির সামনের গ্লাস কিছুটা ভেঙে যায়। তবে সাংসদসহ তাঁর সঙ্গে থাকা লোকজনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin